IPL 2023

শুরুতেই সুবিধা কেকেআরের! রোহিত নেতা নন, অধিনায়কহীন মুম্বইয়ের বিরুদ্ধে নামছে নাইটরা

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্স। শুরুতেই সুবিধা পেয়ে গেল কেকেআর। কারণ, রোহিত শর্মা নেই মুম্বইয়ের প্রথম একাদশে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৫:০৪
Picture of Rohit Sharma

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম একাদশে নেই তিনি। —ফাইল চিত্র

মুম্বইয়ের ঘরের মাঠে খেলার আগে সুবিধা পেয়ে গেল কলকাতা নাইট রাইডার্স। মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে নেই দলের অধিনায়ক রোহিত শর্মা। বদলে অধিনায়কত্ব করছেন সূর্যকুমার যাদব।

টসের সময় দেখা যায়, কেকেআর অধিনায়ক নীতীশ রানার সঙ্গে টস করতে নামছেন নামছেন সূর্য। তখনই বোঝা যায়, রোহিত নেতা নন। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন সূর্য। তিনি জানান, রোহিতের পেটে সমস্যা হয়েছে। তাই তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে।

Advertisement

পরে কলকাতার বিরুদ্ধে মুম্বইয়ের দল ঘোষণার পরে দেখা যায়, রোহিত প্রথম একাদশে না থাকলেও ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় রয়েছেন। মুম্বই পরে ব্যাট করবে। তখন প্রয়োজন পড়লে রোহিতকে নামিয়ে দিতে পারে ম্যানেজমেন্ট। সেই কারণে তাঁকে ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় রাখা হয়েছে। তবে রোহিত নামবেন কি না তা নির্ভর করছে তাঁর শরীরের উপর।

প্রথম চার ম্যাচে কেকেআর দু’টি ম্যাচ হেরেছে ও দু’টি জিতেছে। অন্য দিকে প্রথম দু’টি ম্যাচে হারার পরে আগের ম্যাচেই জয় পেয়েছে মুম্বই। তাই দু’দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। এখন দেখার প্রথম একাদশে রোহিত না থাকার সুবিধা কেকেআর নিতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement