IPL 2023

পঞ্জাবের বিরুদ্ধে ঘরের মাঠে হেরে রাসেলের সুর ধোনির গলায়! কাদের দায়ী করলেন মাহি?

পঞ্জাব কিংসের কাছে শেষ বলে হারতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। ঘরের মাঠে হারের জন্য কাদের দায়ী করলেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৯:৪৪
Picture of MS Dhoni

ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে শেষ বলে হারতে হয়েছে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসকে। —ফাইল চিত্র

ঘরের মাঠে শেষ বলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হেরেছে চেন্নাই সুপার কিংস। ২০০ রান করেও হারতে হয়েছে মহেন্দ্র সিংহ ধোনিদের। খেলা শেষে দলের ব্যাটারদেরই দায়ী করলেন ধোনি। তাঁর মতে, আরও কিছু রান করতে হত ব্যাটারদের। তা হলে এই সমস্যা হত না।

ম্যাচ শেষে ধোনি বলেন, ‘‘আমাদের প্রতিটা পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে। শেষ কয়েকটা ওভারে বেশি রান করতে পারিনি। আরও ১০-১৫ রান বেশি করা উচিত ছিল। তা হলে বোলাররা কিছুটা সুবিধা পেত।’’

Advertisement

শনিবার ইডেন গার্ডেন্সে গুজরাত টাইটান্সের কাছে হারের পরে কেকেআরের আন্দ্রে রাসেলও বলেছিলেন, আরও ২০ রান বেশি করা উচিত ছিল তাঁদের। সেই একই সুর এ বার শোনা গেল ধোনির গলায়।

পঞ্জাব ২০০ রান তাড়া করে জিতে গেলেও দলের বোলারদের খুব একটা দোষ দিচ্ছেন না ধোনি। তাঁর মতে, দু’একটা ওভার খারাপ যাওয়াতেই হারতে হল তাঁদের। ধোনি বলেছেন, ‘‘বোলাররা খারাপ বল করেনি। এই ধরনের উইকেটে ব্যাটাররা বড় শট মারারই চেষ্টা করবে। দু’একটা ওভার খারাপ হয়েছে। সেখানেই খেলা আমাদের হাত থেকে বেরিয়ে গেল। পাথিরানা শেষ ওভারে খুব চেষ্টা করেছিল। ওর প্রশংসা প্রাপ্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement