IPL 2024

কলকাতার বিরুদ্ধে ১৩ জন ক্রিকেটারকে নিয়ে খেলল লখনউ! বাড়তি সুবিধা লোকেশ রাহুলদের

ফিল্ডিং করতে নামার সময় ১১ জনই মাঠে ছিল লোকেশ রাহুলদের। কিন্তু মাথায় চোট লাগে মহসিন খানের। সেই জায়গায় কনকাশন সাব নামানোর সুযোগ পায় লখনউ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ২১:৩২
Sunil Narine and Phil Salt

সুনীল নারাইনের সঙ্গে ফিল সল্ট। —ফাইল চিত্র।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রবিবার ১৩ জন ক্রিকেটারকে খেলাল লখনউ সুপার জায়ান্টস। ফিল্ডিং করতে নামার সময় ১১ জনই মাঠে ছিল লোকেশ রাহুলদের। কিন্তু মাথায় চোট লাগে মহসিন খানের। সেই জায়গায় কনকাশন সাব নামানোর সুযোগ পায় লখনউ। তিনি বলও করেন। সেই সঙ্গে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মের কারণে আরও এক জন ক্রিকেটার খেলতে পারবে।

Advertisement

রবিবার লখনউয়ে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচে ১২তম ওভারে বল করছিলেন রবি বিষ্ণোই। সেই ওভারের তৃতীয় বলে ক্যাচ ধরতে গিয়ে বল মোহসিনের মাথায় লাগে। সঙ্গে মাঠে আসেন ফিজ়িয়ো। তিনি মোহসিনকে নিয়ে মাঠ ছেড়ে বার হয়ে যান।

কিছু ক্ষণের মধ্যেই মোহসিনের বদলে ১৫তম ওভারে মাঠে নামেন যুদ্ধবীর সিংহ। বল করতে এসেই উইকেট তুলে নেন যুদ্ধবীর। প্রথম বলেই তুলে নেন অঙ্গকৃশ রঘুবংশীর উইকেট। ২ ওভারে তিনি ২৪ রান দিয়ে একটি উইকেট নেন। মোহসিন মাঠ ছাড়ার আগে ২ ওভারে ২৮ রান দিয়েছিলেন।

এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত লখনউ ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে কাউকে নামায়নি। ব্যাট করার সময় অবশ্যই ইমপ্যাক্ট ক্রিকেটার হিসাবে কাউকে নামাবে লখনউ। তাতেই ১৩ জন ক্রিকেটার হয়ে যাবে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement