IPL 2023

সিং-এর পাশে আবার কিং! ইডেনের সাজঘরে রিঙ্কুকে ‘র‌্যাগিং’ করা শাহরুখ কি লজ্জায় মুখ ঢাকলেন?

ইডেনে ম্যাচের পর নাইটদের সাজঘরে গিয়ে রিঙ্কুর সঙ্গে কথা বলেছিলেন শাহরুখ। রিঙ্কুকে গান গাইতেও বলে‘র‌্যাগিং’ করেছিলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২১:৩৩
Picture of  Rinku Singh and Shah Rukh Khan

খেলা শেষ হওয়ার দু’ঘন্টা পরেও রিঙ্কুকে অভিনন্দন জানালেন না শাহরুখ। —ফাইল ছবি।

রিঙ্কু সিংহ কলকাতা নাইট রাইডার্সকে জেতালেন অবিশ্বাস্য ভাবে। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রবল চাপের মুখে শেষ পাঁচ বলে পর পর ছক্কা মেরে দুরন্ত জয় এনে দিয়েছেন দলকে। সকলেই যখন রিঙ্কুর ব্যাটিংয়ে সম্মোহিত, তখন চুপ শাহরুখ খান। খেলা শেষ হওয়ার প্রায় দেড় ঘণ্টা পর এল বলিউড বাদশার বার্তা। তিনি কি ৯০ মিনিটের জন্য বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন?

নাইটরা রবিবার ম্যাচ জিততেই গ্যালারিতে নাচতে দেখা গেল কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার জুহি চাওলাকে। অথচ ম্যাচ শেষ হওয়ার দেড় ঘণ্টা পর সমাজমাধ্যমে রিঙ্কুর জন্য অভিনন্দন বার্তা পাঠালেন দলের আর এক কর্ণধার শাহরুখ খান। সেই বার্তায় নিয়ন্ত্রিত উচ্ছ্বাস। রিঙ্কুর জন্য আলাদা কোনও বার্তা নয়। দলের সকলকেই অভিনন্দন জানালেন কেকেআরের মালিক। রিঙ্কুর ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘‘ঝুমে জো রিঙ্কু!’’ একই টুইটে অভিনন্দন জানিয়েছেন নীতীশ রানা, বেঙ্কটেশ আয়ার, কেকেআর দল এবং সিইও বেঙ্কি মাইসোরকেও। কিছুটা যেন সংযত আগেব। ইডেনের সেই উচ্ছ্বাস যেন অনুপস্থিত।

Advertisement

ইডেনেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আগ্রাসী মেজাজে ব্যাট করেছিলেন রিঙ্কু। ম্যাচের পর ক্রিকেটারদের অভিনন্দন জানাতে নাইটদের সাজঘরে গিয়েছিলেন শাহরুখ। প্রায় সকলের সঙ্গেই আলাদা করে কথা বলেছিলেন কেকেআর কর্ণধার। সে সময় রিঙ্কুকে মজার ছলে ‘র‌্যাগিং’ করেন তিনি। বাঁহাতি ব্যাটারকে গান গাইতে বলেছিলেন শাহরুখ। বলিউড বাদশার অনুরোধ শুনে রিঙ্কু জানিয়েছিলেন, তিনি গান গাইতে পারেন না। তবু শাহরুখ ছিলেন নাছোড়বান্দা।

রিঙ্কুকে পছন্দই করেন শাহরুখ। পাঁচ বছর কেকেআরের জার্সি পরছেন তিনি। তাও রিঙ্কুর এমন ইনিংসের প্রায় দেড় ঘণ্টা পর এল শাহরুখের অভিনন্দন বার্তা! ইডেনের সাজঘরে রিঙ্কুকে ‘র‌্যাগিং’ করা শাহরুখ কি লজ্জায় মুখ ঢেকেছিলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement