IPL 2022

RCB: হায়দরাবাদের বিরুদ্ধে রবিবার কোহলীদের জার্সি বদলে যাচ্ছে! কেন

পৃথিবীকে আরও সবুজ করে মানুষের বসবাসের জন্য আরও যোগ্য করে তোলা এবং বিশ্ব উষ্ণায়ন নিয়ে সার্বিক সচেতনতা তৈরির জন্যই বেঙ্গালুরুর এই উদ্যোগ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৯:২২
এই জার্সির বদলে অন্য জার্সিতে দেখা যাবে বেঙ্গালুরুর ক্রিকেটারদের।

এই জার্সির বদলে অন্য জার্সিতে দেখা যাবে বেঙ্গালুরুর ক্রিকেটারদের। ছবি: আইপিএল

পরিবেশ সচেতনতা নিয়ে উদ্যোগ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নতুন নয়। সবুজায়নের বার্তা দিতে প্রতি বারই আইপিএলে সবুজ জার্সি গায়ে অন্তত একটি ম্যাচ খেলেন বিরাট কোহলীরা। এ বারও তার অন্যথা হচ্ছে না।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলা রয়েছে বেঙ্গালুরুর। সেই ম্যাচেই ফ্যাফ ডুপ্লেসির দলকে দেখা যাবে সবুজ জার্সিতে। ক্রিকেটারদের পাশাপাশি দলের কোচ এবং সাপোর্ট স্টাফরাও সেদিন সবুজ জার্সিতেই মাঠে থাকবেন। আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি নেট মাধ্যমে সেই জার্সির ছবি দিয়েছে।

পৃথিবীকে আরও সবুজ করে মানুষের বসবাসের জন্য আরও যোগ্য করে তোলা এবং বিশ্ব উষ্ণায়ন নিয়ে সার্বিক সচেতনতা তৈরির জন্যই বেঙ্গালুরুর এই উদ্যোগ। কোহলী, ডুপ্লেসিদের সবুজ জার্সি পরা ছবি নেট মাধ্যমে দিয়েছে বেঙ্গালুরু।

Advertisement

রবিবারের ম্যাচ দু’দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেন উইলিয়ামসনরা পর পর তিন ম্যাচ হেরে কিছুটা চাপে রয়েছেন। শেষ চারের আশা বাঁচিয়ে রাখতে তাঁদের রবিবার জিততেই হবে। একই অবস্থা বেঙ্গালুরুরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement