IPL 2022

IPL 2022: ধোনিদের দলের ব্যাটের ডাক্তারের জন্মদিন পালন!

সর্বাননের জন্মদিনের ভিডিয়ো প্রকাশ করা হয়েছে চেন্নাইয়ের তরফে। সেখানে দেখা যাচ্ছে সবাই গিয়ে সর্বাননকে শুভেচ্ছা জানাচ্ছেন। তাঁকে ‘আন্না’ বলে ডাকতে শোনা যায় ধোনিদের। কেক কাটার পরে সর্বাননের মুখে কেক মাখিয়ে দেন তাঁরা। ক্রিকেটারদের এই উচ্ছ্বাস দেখে মুখে হাসি দেখা যায় সর্বাননেরও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৯:১০
সাপোর্ট স্টাফের জন্মদিনে মাতেন ধোনিরা

সাপোর্ট স্টাফের জন্মদিনে মাতেন ধোনিরা ফাইল চিত্র

দলের সাপোর্ট স্টাফের জন্মদিন পালন করল চেন্নাই সুপার কিংস। সেখানে অংশ নেন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি-সহ বাকি ক্রিকেটাররা। অনুশীলন শেষে টিম হোটেলে ফিরে জন্মদিনে মাতলেন তাঁরা।

শুক্রবার ছিল চেন্নাইয়ের সাপোর্ট স্টাফ সর্বাননের জন্মদিন। দলে সব ক্রিকেটারের ব্যাট ঠিক রাখার দায়িত্ব তাঁর। ব্যাট নিয়ে কোনও সমস্যা হলে তাঁর কাছে গিয়ে উপস্থিত হন সবাই। তাই দলের বিদেশি ক্রিকেটার ডেভন কনওয়ে প্রথম তাঁকে ‘ব্যাটের ডাক্তার’ নাম দেন। তার পর থেকে সর্বাননকে সবাই সেই নামেই ডাকেন।

Advertisement

সর্বাননের জন্মদিনের ভিডিয়ো প্রকাশ করা হয়েছে চেন্নাইয়ের তরফে। সেখানে দেখা যাচ্ছে সবাই গিয়ে সর্বাননকে শুভেচ্ছা জানাচ্ছেন। তাঁকে ‘আন্না’ বলে ডাকতে শোনা যায় ধোনিদের। কেক কাটার পরে সর্বাননের মুখে কেক মাখিয়ে দেন তাঁরা। ক্রিকেটারদের এই উচ্ছ্বাস দেখে মুখে হাসি দেখা যায় সর্বাননেরও।

এই মুহূর্তে লিগ তালিকায় নবম স্থানে রয়েছে চেন্নাই। ১০ ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছে তারা। দু’ম্যাচ আগে দলের নেতৃত্বে ফিরেছেন ধোনি। তার পরে দল একটি ম্যাচ জিতেছে ও একটি ম্যাচ হেরেছে। সামনে দিল্লি ক্যাপিটালস, মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাত টাইটান্স ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement