Sourav Ganguly

Sourav Ganguly: আইপিএল ম্যাচের আগে তিন দফায় ইডেন পরিদর্শন করলেন সৌরভ

রাত পোহালেই আইপিএলের কোয়ালিফায়ার ম্যাচ। তার আগে ইডেন গার্ডেন্স জুড়ে তুমুল ব্যস্ততা। শেষ মুহূর্তে সব কিছু খতিয়ে দেখে নিচ্ছেন প্রত্যেকেই।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ২১:০৭
সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

রাত পোহালেই আইপিএলের কোয়ালিফায়ার ম্যাচ। তার আগে ইডেন গার্ডেন্স জুড়ে তুমুল ব্যস্ততা। শেষ মুহূর্তে সবকিছু খতিয়ে দেখে নিচ্ছেন প্রত্যেকেই। ঘন ঘন বৈঠক বসছে। সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। ব্যবস্থাপনায় যেন এতটুকু ত্রুটি না থাকে, তা নিশ্চিত করা হচ্ছে। এতটাই ব্যস্ততা যে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় তিন দফায় ইডেন পরিদর্শনে এলেন। নিজের চোখে সব খতিয়ে দেখে গেলেন। সাম্প্রতিক কালে দু’টি আন্তর্জাতিক ম্যাচ হয়েছে ইডেন গার্ডেন্সে। কিন্তু আইপিএলের ব্যস্ততা সবসময়েই অন্য রকম।

সোমবার সকালে ইডেনে এসেছিলেন সৌরভ। প্রায় এক ঘণ্টামতো ছিলেন। মাঠে নেমে আশেপাশে ঘুরে দেখলেন। প্রয়োজনীয় নির্দেশ দিলেন। দুপুর এবং সন্ধে দু’বেলাই তিনি প্রায় দেড় ঘণ্টা ছিলেন। মাঠ ঘুরে দেখা ছাড়াও এর মাঝে দফায় দফায় বৈঠক করেছেন। বিভিন্ন বিষয়ে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement
ইডেন পরিদর্শনে সৌরভ।

ইডেন পরিদর্শনে সৌরভ। নিজস্ব চিত্র

আইপিএল সিওও হেমাঙ্গ আমিনের সঙ্গে সৌরভ।

আইপিএল সিওও হেমাঙ্গ আমিনের সঙ্গে সৌরভ। নিজস্ব চিত্র

ইডেনের টিকিট নিঃশেষ। তবু মানুষের আগ্রহের শেষ নেই। সোমবারও ইডেনের সামনে টিকিটের প্রত্যাশায় হাজির হয়েছিলেন কিছু দর্শক। কিন্তু অফলাইনে টিকিট বিক্রি হচ্ছে না শুনে বিফল মনে ফিরে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement