IPL 2024

রিঙ্কুদের পর গম্ভীরও, দলকে সাফল্যের রাস্তায় ফেরাতে কালীঘাটে পুজো কেকেআর মেন্টরের

ইদের দিন কেকেআরের চার ক্রিকেটার গিয়েছিলেন কালীঘাট মন্দিরে। লখনউয়ের বিরুদ্ধে ম্যাচের আগে শুক্রবার মা কালীর আশীর্বাদ নিয়ে এলেন মেন্টর গম্ভীরও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ২১:০৯
picture of Gautam Gambhir

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আইপিএলে পর পর তিন ম্যাচ জেতার পর চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। আগামী রবিবার ইডেন গার্ডেন্সে কেকেআরের প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস। তার আগে শুক্রবার কালীঘাটে পুজো দিলেন দলের মেন্টর গৌতম গম্ভীর।

Advertisement

বৃহস্পতিবার সকালে কালীঘাট মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন কেকেআরের চার ক্রিকেটার রিঙ্কু সিংহ, বরুণ চক্রবর্তী, অনুকূল রায় এবং বেঙ্কটেশ আয়ার। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন কেকেআর কর্তৃপক্ষ। শুক্রবার কালীঘাটে গিয়ে মা কালীর আশীর্বাদ নিয়ে এলেন গম্ভীর। দলের মেন্টরের পুজো দেওয়ার ভিডিয়োও সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ। ভিডিয়োর সঙ্গে বাংলা এবং ইংরেজি হরফে লেখা হয়েছে, ‘‘জয় মা কালী’’।

সাফল্যের রাস্তায় ফিরতে কেকেআরের ক্রিকেটার থেকে মেন্টর সকলেই কালীঘাটের পথে হাঁটছেন। কালীঘাটে পুজো দিতে যাওয়া অবশ্য নতুন কিছু নয়। গত মরসুমেও প্রতিযোগিতা শুরুর আগে পুজো দিতে গিয়েছিলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এবং গত বারের অধিনায়ক নীতীশ রানা।

আইপিএলে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ জিতেছে কেকেআর। ৬ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন শ্রেয়স আয়ারেরা। রবিবার লখনউকে হারাতে পারলে পয়েন্ট তালিকায় জায়গা আরও মজবুত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement