IPL 2024

কোহলি বনাম ধোনি ম্যাচে বিঘ্ন ঘটানোর চেষ্টা, কী ভাবে মাঠে ঢুকবেন ফাঁস করলেন তরুণ

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে শনিবার নামবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেই ম্যাচে বিঘ্ন ঘটানোর পরিকল্পনা করেছেন এক তরুণ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১২:২৭
cricket

(বাঁ দিকে) বিরাট কোহলি। মহেন্দ্র সিংহ ধোনি (ডান দিকে)। —ফাইল চিত্র।

খেলা চলাকালীন মাঠে ঢুকে এক প্রান্ত থেকে আর এক প্রান্ত পর্যন্ত দৌড়তে চান এক তরুণ। আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে শনিবার নামবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। প্লে-অফের বাকি একটি জায়গার জন্য লড়বেন মহেন্দ্র সিংহ ধোনি ও বিরাট কোহলি। সেই ম্যাচে বিঘ্ন ঘটানোর পরিকল্পনা করেছেন সেই তরুণ। নিজেই তাঁর পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

Advertisement

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন সেই তরুণ। চিন্নাস্বামী স্টেডিয়ামের ভিতরের ছবি দেখিয়েছেন তিনি। সেখানে তরুণকে বলতে শোনা যাচ্ছে, তিনি অনেক দিন ধরে এই পরিকল্পনা করছেন। চিন্নাস্বামীতে দু’টি ব্লক বাদে বাকি সব ব্লকের সামনে বেড়াজাল থাকে। সেই বেড়াজাল টপকে ভিতরে যাওয়া অসম্ভব। দু’টি দলের ডাগ আউটের পিছনে যে ব্লক রয়েছে সেখানে কোনও বেড়াজাল থাকে না। তাই সেখান দিয়েই মাঠে ঢোকার চেষ্টা করবেন তিনি। ওই দু’টি ব্লকের মধ্যে একটি ব্লকের টিকিট জোগাড় করে ফেলেছেন তিনি। এ বার খালি নিজের পরিকল্পনা বাস্তবায়িত করতে চান। এটিকে একটি চ্যালেঞ্জ হিসাবে নিচ্ছেন তিনি।

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

তরুণের সেই ভিডিয়ো রিপোস্ট করে অনেকে বেঙ্গালুরু পুলিশকে ট্যাগ করেছেন। আগে থেকে পদক্ষেপ করার অনুরোধ করেছেন তাঁরা। ম্যাচ চলাকালীন যাতে কোনও ভাবে বিঘ্ন না হয়, তার আবেদন করেছেন তাঁরা।

আইপিএলে শনিবারের ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। চেন্নাই যদি সেই ম্যাচে বেঙ্গালুরুকে হারাতে পারে, তা হলে চতুর্থ দল হিসাবে প্লে-অফে জায়গা করে নেবে তারা। অন্য দিকে যদি বেঙ্গালুরু চেন্নাইকে হারাতে পারে, তা হলে তাদেরও সুযোগ থাকবে প্লে-অফে ওঠার। সেই ম্যাচে যাতে কোনও ভাবেই বিঘ্ন না হয়, তার আবেদন করেছেন অনেক সমর্থক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement