Virat Kohli

সৌরভ-কোহলি বিতর্কে এ বার মুখ খুললেন দিল্লির সহকারী কোচ, কী বললেন তিনি?

বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের চাহনি, হাত না মেলানো নিয়ে গত কয়েক দিনে অনেক জলঘোলা হয়েছে। সেই প্রসঙ্গে এ বার মুখ খুললেন দিল্লি দলের সহকারী কোচ শেন ওয়াটসন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৬:৪৯
sourav and kohli

ফিল্ডিংয়ের সময় সৌরভের উদ্দেশে কড়া চাউনি দিয়েছিলেন কোহলি। সৌরভও পাল্টা ম্যাচের পরে কোহলির সঙ্গে হাত মেলাননি। — ফাইল চিত্র

বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের চাহনি, হাত না মেলানো নিয়ে গত কয়েক দিনে অনেক জলঘোলা হয়েছে। সেই প্রসঙ্গে এ বার মুখ খুললেন দিল্লি দলের সহকারী কোচ শেন ওয়াটসন। জানালেন, যা রটনা হয়েছে তা অনেকাংশেই জল্পনা হতে পারে। তবে কোহলির মধ্যে যে আলাদা খিদে ছিল দিল্লি ম্যাচ নিয়ে, সেটা মেনে নিয়েছেন তিনি।

এক ইউটিউব চ্যানেলে ওয়াটসন বলেছেন, “মনে হয় অনেকটাই জল্পনা। তবে আমি নিশ্চিত নই। এ ব্যাপারে খুব বেশি জড়িয়ে যেতেও চাই না।” প্রসঙ্গত, ফিল্ডিংয়ের সময় সৌরভের উদ্দেশে কড়া চাহনি দিয়েছিলেন কোহলি। পাল্টা সৌরভও ম্যাচের পরে কোহলির সঙ্গে হাত মেলাননি।

Advertisement

তবে ওয়াটসন বলেছেন, “ওই ম্যাচে বিরাটের মধ্যে যে একটা আলাদা খিদে দেখেছিলাম সেটা নিশ্চিত। বিপক্ষের একজন সদস্য হিসাবে বলতে পারি, সেটা একেবারেই কাম্য নয়। বিরাট যখন আগ্রাসী হয়ে থাকে তখন ওকে সবচেয়ে ভাল ছন্দে পাওয়া যায়। তবে সৌরভের সঙ্গে কী হয়েছে সেটা নিশ্চিত ভাবে কিছু বলতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement