IPL 2023

হায়দরাবাদের বিরুদ্ধে না-ও খেলতে পারেন ধোনি! ইডেনেও কি দেখা যাবে না মাহিকে?

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে না-ও খেলতে পারেন মহেন্দ্র সিংহ ধোনি। চেন্নাইয়ের পরের ম্যাচ কলকাতার বিরুদ্ধে। ইডেনেও কি খেলতে পারবেন না ধোনি? শুরু জল্পনা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:০৯
Picture of MS Dhoni

আইপিএলের শুরু থেকে হাঁটুতে চোট নিয়েই খেলছেন মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

এ বারের আইপিএলের শুরু থেকেই চোট নিয়ে খেলছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে না-ও খেলতে পারেন তিনি। চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচ রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। তা হলে কি ইডেনেও ধোনিকে নামতে দেখা যাবে না! এখন থেকেই শুরু হয়েছে জল্পনা।

চেন্নাইয়ের অনুশীলন থেকে এই জল্পনার সূত্রপাত। সেখানে দেখা গিয়েছে, উইকেটরক্ষকের দস্তানা পরে অনুশীলন করছেন ডেভন কনওয়ে। ধোনি তাঁর পাশে দাঁড়িয়ে তাঁকে প্রয়োজনীয় নির্দেশ দিচ্ছেন। তা হলে কি হায়দরাবাদের বিরুদ্ধে উইকেটের পিছনে ধোনির বদলে কনওয়েকে খেলতে দেখা যাবে?

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে ধোনি খেলবেন কি না সেটা অবশ্য শুক্রবার টসের সময়েই বোঝা যাবে। আইপিএলের আগে প্রায় এক মাস হাঁটুর সমস্যা ভুগিয়েছে তাঁকে। প্রথম ম্যাচে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে সেই হাঁটুতে আরও এক বার লেগেছিল তাঁর। তার পর মাঝেমধ্যেই খোঁড়াতে দেখা গিয়েছে ধোনিকে। কিন্তু চেন্নাইয়ের হয়ে পাঁচটি ম্যাচই খেলেছেন তিনি। এ বার কি একটি ম্যাচে বিশ্রাম নেবেন মাহি?

চেন্নাইয়ের পরের ম্যাচ কলকাতার বিরুদ্ধে। এক দিকে চেন্নাই ৫ ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছে, অন্য দিকে ৬ ম্যাচে ৪টিতে হেরেছে কলকাতা। হায়দরাবাদকে হারালে ৬ ম্যাচে ৪ জয়ের সঙ্গে ইডেনে খেলতে আসবে চেন্নাই। কিন্তু সেই ম্যাচে কি ধোনি খেলতে পারবেন? প্রশ্ন সিএসকে সমর্থকদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement