Car

সাতসকালে মায়ের কপালে বন্দুক ঠেকিয়ে চুরি বহুমূল্যের গাড়ি, খুঁজে দিলেন তারকা খেলোয়াড়ই

টেনিস তারকার গাড়ি চুরি হয়ে গেল বাড়ি থেকে। সেই গাড়ি খুঁজে দিলেন তিনি নিজেই। সাহায্য করল একটি অ্যাপ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৬:১৬
nick kyrgios

নিক কিরিয়সের এই গাড়িই চুরি হয়ে গিয়েছিল। — ফাইল চিত্র

সাতসকালে হঠাৎই এক বন্দুকবাজ এসে চড়াও হয়েছিল বাড়িতে। দাবি, বাইরে দাঁড়িয়ে থাকা বহুমূল্যের টেসলা গাড়ির চাবি দিতে হবে। ভয়ে ভয়ে টেনিস তারকার মা তুলে দিলেন চাবি। চোরও গাড়ি নিয়ে ধাঁ। কিন্তু বেশি দূর পালাতে পারল না সে। খুঁজে দিলেন সেই টেনিস তারকাই। সঙ্গ দিল অ্যাপ।

এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার টেনিস তারকা নিক কিরিয়সের সঙ্গে। পুলিশ সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ৮টা নাগাদ ক্যানবেয়ায় কিরিয়সের বাড়িতে কালো রঙের পোশাক পরে হঠাৎই এক বন্দুকবাজ এসে উপস্থিত হয়। কিরিয়সের মা দরজা খুলতেই কপালে বন্দুক ঠেকিয়ে ওই ব্যক্তি বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা টেসলা গাড়ির চাবি চায়।

Advertisement

কিরিয়সের মা ভয়ের চোটে গাড়ির চাবি দিয়ে দেন। সেখানেই থামেনি ওই চোর। কিরিয়সের মায়ের দিকে বন্দুক তাক করে নির্দেশ দেয় গাড়িটি কী ভাবে চালাতে হয় তা দেখিয়ে দিতে হবে। কিরিয়সের মা সেটাও করেন। তার পরেই গাড়ি চেপে পালায় দুষ্কৃতি।

তত ক্ষণে কিরিয়সের মা সাহায্যের জন্যে চেঁচাতে শুরু করেছেন। কিরিয়স বাড়ির ভেতর থেকে ছুটে আসেন এবং গোটা ঘটনাটি জানতে পেরে পুলিশকে খবর দেন। এর পরেই মোবাইলে থাকা একটি অ্যাপের সাহায্যে গাড়িটি কোথায় রয়েছে সেটি পুলিশকে বলে দেন।

পুলিশ সঙ্গে সঙ্গে গাড়ি খুঁজতে বেরিয়ে পড়ে। ক্যানবেরার উত্তর দিকের একটি জায়গায় পেয়েও যায়। কিন্তু চোর গাড়ি জোরে চালিয়ে তখনকার মতো বেরিয়ে যায়। একটু পরে একটি স্কুলের সামনে গিয়ে গাড়িটিকে ধরে পুলিশ। তত ক্ষণ পর্যন্ত কিরিয়সই অ্যাপের সাহায্যে পুলিশকে দিকনির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement