Bengal Football

Bengal Football: সন্তোষ সেমিফাইনালে শুক্রবার সামনে মণিপুর, গোল নষ্টের রোগ কমাতে চায় বাংলা

শুক্রবার সন্তোষ ট্রফির সেমিফাইনালে মণিপুরের বিরুদ্ধে নামতে চলেছে বাংলা। রাত আটটায় শুরু হবে ম্যাচ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২০:০৩
বাংলার নতুন লক্ষ্য

বাংলার নতুন লক্ষ্য নিজস্ব চিত্র

শুক্রবার সন্তোষ ট্রফির সেমিফাইনালে মণিপুরের বিরুদ্ধে নামতে চলেছে বাংলা। রাত আটটায় শুরু হবে ম্যাচ। গ্রুপ ‘এ’-তে দ্বিতীয় হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলা। ফলে গ্রুপ ‘বি’-তে প্রথম স্থানে থাকা মণিপুরের বিরুদ্ধে খেলবে তারা। সেমিফাইনালে মণিপুরের রক্ষণ ভেদ করাই চ্যালেঞ্জ হতে চলেছে বাংলার সামনে। কারণ, চারটি ম্যাচ খেলে মণিপুর মাত্র একটি গোল খেয়েছে। ফলে ফারদিন আলি মোল্লা, দিলীপ ওঁরাওদের কাছে কঠিন পরীক্ষা হতে চলেছে মণিপুর ম্যাচ।

ম্যাচের আগে কোচ রঞ্জন ভট্টাচার্য জানালেন, যে তিন দিন বিশ্রাম পাওয়া গিয়েছে সেই সময়টা রক্ষণ নিয়ে পড়ে থেকেছেন তাঁরা। যে ভুলভ্রান্তি হয়েছে সেগুলি মণিপুর ম্যাচে না করাই তাঁদের লক্ষ্য। তাঁর আশা, বাংলা বিপক্ষের থেকে বেশি সুযোগ পাবে। তবে গোল নষ্ট করার রোগ নিয়ে চিন্তিত রঞ্জন। বলেছেন, “যে সুযোগগুলো পাব সেগুলো কাজে লাগাতে পারলে না জেতার কোনও কারণ নেই। মণিপুর ভাল দল। নির্দিষ্ট পরিকল্পনা নিয়েই নামব।”

Advertisement

বাংলা শিবিরের পক্ষে সুখবর হল, দলের প্রত্যেক সুস্থ। ফলে কাউকে নামানো নিয়ে কোনও চিন্তা নেই। তবে রঞ্জন জানিয়েছেন, মণিপুর ম্যাচে দলে বদল আসতে পারে। বিশেষত আক্রমণভাগ আরও শক্তিশালী করতে চাইছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement