Cristiano Ronaldo

Cristiano Ronaldo: ‘নিরুদ্দেশ’ রোনাল্ডোকে ঘিরে জল্পনা বাড়ছে, ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা

ক্লাবের অনুশীলনে যাওয়া বন্ধ করে দিয়েছেন রোনাল্ডো। তিনি কি তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন? জল্পনা ক্রমেই বাড়ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৬:৫২
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কি ছাড়ছেন রোনাল্ডো

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কি ছাড়ছেন রোনাল্ডো ফাইল চিত্র

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কি ছেড়ে দিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? আগামী মরসুমের আগেই কি তিনি যোগ দিচ্ছেন নতুন ক্লাবে? দলবদলের বাজারে রোনাল্ডোকে নিয়ে জল্পনা বেড়েই চলেছে। এই জল্পনার মধ্যেই দলের অনুশীলনে যাওয়া বন্ধ করে দিয়েছেন সিআর সেভেন। দলের সঙ্গে তিনি তাইল্যান্ড ও অস্ট্রেলিয়া যাবেন কি না নিশ্চিত নয়।

জানা গিয়েছে, চেলসি ও নাপোলি রোনাল্ডোকে নিতে আগ্রহ দেখিয়েছে। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে কথা বলছেন চেলসির নতুন মালিক টড বোয়েহলি। যদিও ম্যান ইউ জানিয়েছে, তাদের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে সিআর সেভেনের। তিনি কোথাও যাচ্ছেন না।

Advertisement

দল যতই বলুক রোনাল্ডো কোথাও যাচ্ছেন না, গত কয়েক দিনে পর্তুগিজ ফুটবলারের আচরণ অন্য কথা বলছে। চার দিন আগে লাল ম্যাঞ্চেস্টারের প্রাক মরসুম অনুশীলন শুরু হয়েছে। তাতে যোগ দেননি রোনাল্ডো। পারিবারিক কারণে তিনি ছুটি নিয়েছেন বলে ক্লাব সূত্রে খবর। শুক্রবার তাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ম্যান ইউ। দু’দেশে মোট চারটি প্রীতি ম্যাচ খেলবে তারা। সেখানে রোনাল্ডো যাবেন কি না নিশ্চিত নয়।

শুক্রবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নতুন জার্সি প্রকাশ করা হবে। সেই অনুষ্ঠানে রোনাল্ডো থাকবেন বলে জানিয়েছে ক্লাব। এই জল্পনা নিয়ে রোনাল্ডো অথবা ম্যান ইউর কোচ এরিক টেন হ্যাগ এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন
Advertisement