Liverpool

রক্ষকই ভক্ষক! চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার মাঝেই ফুটবলারের জন্য খারাপ খবর

ফুটবল মাঠে সালাহর সময় ভাল যাচ্ছে না। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে প্রথম লেগে ২-৫ গোলে হেরে গিয়েছিল লিভারপুল। দ্বিতীয় লেগে বুধবার রাতে তারা ০-১ গোলে হেরে যায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৫:৩২
Mohamed Salah

মহম্মদ সালাহর বাড়িতে চুরি। ছবি: রয়টার্স

মিশরে মহম্মদ সালাহর বাড়িতে চুরি। সেই বাড়ি দেখাশোনার ভার যার উপর ছিল, তিনিই চুরি করেছেন। সেই দেশের পুলিশ ইতিমধ্যেই তাঁকে ধরেছে এবং সমস্ত জিনিসপত্র বাজেয়াপ্ত করেছে। রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে লিভারপুল। এর মাঝেই হঠাৎ সালাহর বাড়িতে চুরির খবর।

মিশরে সালাহর বাড়ি ফাঁকাই থাকত। সেই কারণে চুরির খবর ১২ মার্চের আগে জানাই যায়নি। পুলিশ জানিয়েছে যে, ওই বাড়ির নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তিনি স্বীকার করেছেন বাড়ি ফাঁকা থাকে সেটা জানতেন বলেই এক সঙ্গীর সঙ্গে জোট বেঁধে চুরি করেছিলেন। সেই সঙ্গীর খোঁজ করছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে যে, চুরি হওয়া সমস্ত জিনিস পাওয়া গিয়েছে। দামি জুতো, রুপোর পদক, ক্রিস্টাল পাথর এবং বেশ কিছু টিভি। সালাহর বাড়িতে গিয়েছিলেন তাঁর ভাইপো। তিনিই প্রথম লক্ষ্য করেন যে ঘর থেকে জিনিসপত্র চুরি হয়েছে। সেই বাড়ির সিসিটিভি-তে ধরা পড়ে যায় চুরির ঘটনা।

ফুটবল মাঠেও সালাহর সময় ভাল যাচ্ছে না। বোর্নমাউথের বিরুদ্ধে পেনাল্টি ফসকেছেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে প্রথম লেগে ২-৫ গোলে হেরে গিয়েছিল লিভারপুল। দ্বিতীয় লেগে বুধবার রাতে তারা ০-১ গোলে হেরে যায়।

আরও পড়ুন
Advertisement