Lionel Messi

Lionel Messi: রোনাল্ডোর সঙ্গে সম্পর্ক কতটা আদায়-কাঁচকলায়, হুমকি দিয়ে বুঝিয়ে রাখলেন মেসি

রোনাল্ডোকে নেওয়ার জন্যে ঝাঁপিয়েছে পিএসজি। তবে মেসি চান না রোনাল্ডোর সঙ্গে একই ক্লাবে খেলতে। তাই তিনি ক্লাব ছাড়ার হুমকি দিয়েছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৪:৫৭
রোনাল্ডোকে নিয়ে মেসির হুমকি

রোনাল্ডোকে নিয়ে মেসির হুমকি ফাইল ছবি

প্যারিস সঁ জঁ-র সুখের সংসারে হঠাৎ করেই আগুন লেগে গিয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নেওয়ার জন্যে হঠাৎই ঝাঁপিয়েছে তারা। তাতেই বেঁকে বসেছেন লিয়োনেল মেসি। স্পষ্ট বলেছেন, রোনাল্ডো পিএসজি-তে যোগ দিলে তিনি ক্লাব ছাড়বেন। আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। বার্সেলোনার প্রাক্তন তারকাকে কোনও ভাবেই ছাড়তে চায় না পিএসজি। আবার রোনাল্ডোকে নেওয়ার লোভও ছাড়তে পারছে না। ফলে পিএসজি-র কর্তারা পড়েছেন মহা সমস্যায়।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার জন্যে হন্যে হয়ে নতুন ক্লাব খুঁজছেন রোনাল্ডো। যদিও পর্তুগিজ ফুটবলারকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে খুব কম ক্লাবই। মূলত তাঁর বিরাট দামের জন্যেই পিছিয়ে আসছে তারা। এর মধ্যেই পিএসজি রোনাল্ডোকে নেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছে। দলে মেসি, নেমারের মতো তারকা ফুটবলার থাকা সত্ত্বেও রোনাল্ডোকে নিতে চাইছে তারা। এতেই চটেছেন মেসি। তিনি কোনও ভাবেই রোনাল্ডোর সঙ্গে এক ক্লাবে খেলতে চান না।

Advertisement

পিএসজি এর আগেও রোনাল্ডোর জন্য আগ্রহ দেখিয়েছে। তখন অবশ্য তাদের দলে যোগ দেননি মেসি। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের দাবি, মেসি চান দলের মূল চালিকাশক্তি হতে। রোনাল্ডো এলে সেটা খর্ব হবে। তাই তিনি বেঁকে বসেছেন। পাশাপাশি, রোনাল্ডো মূলত উইং প্লেয়ার হলেও মাঝখানে খেলতে পারেন। মেসিও সেখানেই খেলেন। এটাও তাঁর বিরোধিতার অন্যতম কারণ। বিভিন্ন সূত্রের খবর, নেমার নাকি আর পিএসজি-তে থাকতে চাইছেন না। তিনি নিজেকে অন্য চ্যালেঞ্জের মুখে ফেলতে চান। নেমারের বিকল্প হিসাবেই রোনাল্ডোকে আনতে উৎসাহী পিএসজি। সবটাই নির্ভর করছে অবশ্য পিএসজি কর্তাদের উপরে। তাঁরা যদি মেসিকে ধরে রাখতে চান, তা হলে রোনাল্ডোর আশা ত্যাগ করতে হবে। ফুটবলের দুই তারকাকে এই মুহূর্তে এক ক্লাবে খেলতে দেখার সম্ভাবনা কার্যত নেই।

আরও পড়ুন
Advertisement