Lionel Messi

বিশ্বজয়ের বছরকে স্মরণীয় করে রাখতে রোসারিয়োর বাড়িতে নতুন কী নিয়ে এলেন মেসি?

বিশ্বকাপ জয়ের পর পরিবারের সঙ্গে সময় কাটাতে বাড়তি কয়েক দিন ছুটি চেয়েছিলেন ক্লাব থেকে। মেসির সেই ছুটি প্রায় শেষ। ৪ জানুয়ারি তাঁর যোগ দেওয়ার কথা প্যারিস সঁ জরমঁর অনুশীলনে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:১৩
বর্ষবরণের রাতে স্ত্রী আন্তোনেল্লা এবং তিন সন্তানের সঙ্গে রোসারিয়োর বাড়িতে মেসি।

বর্ষবরণের রাতে স্ত্রী আন্তোনেল্লা এবং তিন সন্তানের সঙ্গে রোসারিয়োর বাড়িতে মেসি। ছবি: টুইটার।

বিশ্বকাপ জয়ের পর পরিবার এবং বন্ধুদের সঙ্গে কাটাতে চেয়েছিলেন বড়দিন এবং নতুন বছর। তাই ক্লাব প্যারিস সঁ জরমঁ থেকে বাড়তি কয়েক দিন ছুটি চেয়ে নিয়েছিলেন লিয়োনেল মেসি। ক্লাব তাঁর আর্জি মেনে নেওয়ায় কয়েকটা দিন স্ত্রী, সন্তানদের সঙ্গে চুটিয়ে উপভোগ করেছেন আর্জেন্টিনার অধিনায়ক। ২০২২ সালকে স্মরণীয় করে রাখতে নতুন করে সাজিয়েছেন রোসারিয়োর বাড়ি।

২০২২ সাল মেসির ফুটবল জীবনের সেরা বছর। এই বছর তাঁকে দিয়েছে বহু প্রতীক্ষিত বিশ্বকাপের ট্রফি। ১৮ ডিসেম্বর রাত থেকেই খুশিতে আত্মহারা রয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বড়দিনের বিশেষ পার্টির আয়োজন করেছিলেন রোসারিয়োয় নিজের বাড়িতে। ইংরেজি বর্ষবরণ উপলক্ষেও বড় পার্টির আয়োজন করেন জাতীয় দলের সতীর্থদের নিয়ে। এই দু’সপ্তাহে একাধিক পারিবারিক অনুষ্ঠানেও যোগ দিয়েছেন মেসি। ২০২২ সালকে স্মরণীয় করে রাতে রোসারিয়োর বাড়িতে নতুন একটি জিনিস এনেছেন মেসি।

Advertisement

বাড়ির বাগানে তৈরি করিয়েছেন একাধিক ‘ওয়াটার স্লাইড’। বিনোদন পার্কগুলিতে যেমন ‘ওয়াটার স্লাইড’ দেখা যায়, মেসির বাড়ির ‘ওয়াটার স্লাইডগুলি’ তত বড় নয়। তিন ছেলেকে নতুন বছরের উপহার হিসাবে বাড়িতেই ‘ওয়াটার স্লাইড’ তৈরি করিয়েছেন মেসি। ‘ওয়াটার স্লাইডের’ সামনে স্ত্রী আন্তোনেল্লা এবং তিন সন্তানকে নিয়ে ছবিও তুলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

রোসারিয়োর বাড়িতে নতুন তৈরি ওয়াটার স্লাইডের সামনে স্ত্রী আন্তোনেল্লার সঙ্গে মেসি।

রোসারিয়োর বাড়িতে নতুন তৈরি ওয়াটার স্লাইডের সামনে স্ত্রী আন্তোনেল্লার সঙ্গে মেসি। ছবি: টুইটার।

মেসির ছুটি প্রায় শেষ। ৩ জানুয়ারি তিনি ফ্রান্সে পৌঁছবেন। ৪ জানুয়ারি থেকে কিলিয়ন এমপাবে, নেমারদের সঙ্গে যোগ দেবেন ক্লাবের অনুশীলনে। বিশ্বকাপ জয়ের পর আরও আত্মবিশ্বাসী ৩৫ বছরের ফুটবলার। তাঁর আশা ২০২৩ সালে আরও বেশি সাফল্য পাবেন ফুটবল মাঠে। আরও বেশি গোল করতে পারবেন। সতীর্থদের জন্য আরও বেশি গোলের সুযোগ তৈরি করে দিতে পারবেন। গত বিশ্বকাপে ৭টি গোল করেছেন মেসি। ৩টি গোলের সুযোগ তৈরি করে দিয়েছেন সতীর্থদের। ফাইনালেও ২টি গোল করেন মেসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement