Virat Kohli

রোহিত না কোহলি, কে ভারতকে দেবেন বিশ্বকাপ? তুমুল ঝামেলায় মত্ত সমর্থকের হাতে খুন বন্ধু

তামিলনাড়ুর আরিয়ালুর জেলার পোয়ুর গ্রামের দুই যুবক পি ভিগনেশ এবং এস ধর্মরাজের মধ্যে রোহিত এবং বিরাটকে সেরা প্রমাণ করা নিয়ে তুমুল ঝামেলা হয়। রেগে গিয়ে ভিগনেশকে খুন করেছে ধর্মরাজ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৪:৫৪
রোহিত-কোহলিকে নিয়ে ঝগড়ায় খুন সমর্থক।

রোহিত-কোহলিকে নিয়ে ঝগড়ায় খুন সমর্থক। ফাইল ছবি

রোহিত শর্মা না বিরাট কোহলি, কে সেরা ক্রিকেটার, তাই নিয়ে সমর্থকদের মধ্যে নিত্য দিনই লড়াই চলে। তাই বলে খুনোখুনি? তামিলনাড়ুর আরিয়ালুর জেলায় এমন ঘটনাই ঘটেছে। দুই মত্ত যুবকের তুমুল ঝামেলার শেষে খুন হতে হল এক জনকে। অভিযুক্ত সমর্থককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

আরিয়ালুর জেলার পোয়ুর গ্রামের দুই যুবক পি ভিগনেশ এবং এস ধর্মরাজের মধ্যে রোহিত এবং বিরাটকে সেরা প্রমাণ করা নিয়ে লড়াই হয়। পুলিশ জানিয়েছে, মাল্লুরের সিডকো ইন্ডাস্ট্রিয়াল এস্টেটে দুই বন্ধু মদ্যপান করতে করতে ক্রিকেট নিয়ে আলোচনা করছিলেন। সেই আলোচনা এক সময় ঝগড়ার দিকে গড়িয়ে যায়।

Advertisement

পুলিশের দাবি, রোহিতের ভক্ত হওয়ায় ভিগনেশ সমর্থক করতেন মুম্বই ইন্ডিয়ান্সকে। অন্য দিকে, ধর্মরাজ ছিলেন কোহলি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থক। পুলিশ জানিয়েছে, আলোচনার মাঝে হঠাৎই ভিগনেশ আরসিবি এবং কোহলিকে কটাক্ষ করেন। ধর্মরাজের কথা বলার ধরন নিয়ে প্রায়ই মজা করতেন ভিগনেশ। সে দিনও আরসিবি-র সঙ্গে ধর্মরাজের কথা বলার তুলনা টেনে এনে কটাক্ষ করেন ভিগনেশ। এতেই ধর্মরাজ ব্যাপক রেগে যান। তিনি ভিগনেশকে প্রথমে বোতল দিয়ে আঘাত করেন। এর পর ব্যাট দিয়ে ক্রমাগত মাথায় মারতে থাকেন। কিছু ক্ষণ পর সেখান থেকে পালিয়ে যান।

পর দিন সকালে ওই এলাকায় কাজ করতে গিয়ে স্থানীয় শ্রমিকরা ভিগনেশের দেহ খুঁজে পান। তাঁরা থানায় খবর দিলে পুলিশ ভিগনেশের দেহ উদ্ধার করে। গ্রেফতার করা হয় ধর্মরাজকে। পুলিশ জানিয়েছে, ভিগনেশ সম্প্রতি আইটিআই থেকে পাশ করে সিঙ্গাপুরে কাজ করতে যাওয়ার জন্যে ভিসার আবেদন করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement