Virat Kohli

বোলিং নিয়ে ‘চাকদহ এক্সপ্রেস’ অনুষ্কাকে ভুলেও কোনও জ্ঞান দেননি বিরাট

ভুলেও অনুষ্কাকে বোলিং নিয়ে জ্ঞান দিতে যাননি বিরাট। নিজেকে ক্রিকেটের ইতিহাসের সব থেকে খারাপ বোলার মনে করেন তিনি। ঝুলনের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা সেই জন্য ক্রিকেট খেলা শিখতে হয়েছে তাঁকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৩
বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা।

বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ক্রিকেটই তাঁর জীবন। ভারতের অন্যতম সেরা ব্যাটার তিনি। সেই বিরাট কোহলীর স্ত্রী ‘চাকদহ এক্সপ্রেস’-এ অভিনয় করছেন ঝুলন গোস্বামীর চরিত্রে। ভুলেও অনুষ্কা শর্মাকে বোলিং নিয়ে জ্ঞান দিতে যাননি বিরাট। নিজেকে ক্রিকেটের ইতিহাসের সব থেকে খারাপ বোলার মনে করেন তিনি।

ভারতের মহিলা দলের অন্যতম অভিজ্ঞ বোলার ঝুলন। তাঁকে নিয়ে তৈরি হচ্ছে ছবি। সেই ছবিতে ঝুলনের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। অনুষ্কাকে ক্রিকেট খেলা শিখতে হয়েছে। কিন্তু তাঁর স্বামী ভুলেও ক্রিকেট নিয়ে কিছু বলতে যাননি অনুষ্কাকে। কেন? বিরাট বলেন, “বোলিং নিয়ে আমি কিছু বলতে যাইনি ওকে। আমার বল করার ধরন মনে হয় ক্রিকেটের ইতিহাসে সব থেকে খারাপ। ভাগ্যিস আমাকে নিয়মিত বল করতে হয় না।”

Advertisement

শ্যুটিং দেখতে যাওয়ার অভিজ্ঞতাও বলেন বিরাট। তিনি বলেন, “আমি তো ভাবতেই পারি না যে টানা ১৮ ঘণ্টা শ্যুটিং করব। বাপ রে বাপ। আমরা শুধু আড়াই ঘণ্টার সিনেমা দেখে চলে আসি। তার পিছনে যে কী বিশাল পরিশ্রম থাকে সেটা দেখি না। শ্যুট হচ্ছে, রিশ্যুট হচ্ছে। কত লোকের পরিশ্রম থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement