Indian Cricket team

ফুরফুরে মেজাজে রোহিতেরা, লড়াইয়ের আগে কী নিয়ে মাতলেন তাঁরা?

টেস্ট বিশ্বকাপ ফাইনালের ব্যর্থতা ভুলে ওয়েস্ট ইন্ডি‌জ়ের বিরুদ্ধে নতুন করে শুরু করতে চাইছে ভারতীয় দল। প্রস্তুতিতে কোনও ফাঁক রাখেননি রোহিতেরা। ক্রিকেটারেরা আছেন চনমনে মেজাজে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ২২:১৯
picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

বুধবার ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দু’টেস্টের সিরিজ় দিয়ে আবার ২২ গজে ফিরছে ভারতীয় দল। টেস্ট বিশ্বকাপ ফাইনালে হারের পর এই সিরিজ়কে বাড়তি গুরুত্ব দিচ্ছেন রোহিত শর্মারা। প্রস্তুতিতে ফাঁক রাখছেন না ক্রিকেটারেরা। তার মধ্যেও মঙ্গলবার ম্যাচের আগের দিন অন্য খেলায় মাতলেন তাঁরা।

নতুন জার্সি, নতুন স্পনসর। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে নতুন সাজে মাঠে নামবেন রোহিতেরা। দলে রুতুরাজ গায়কোয়াড়, যশস্বী জয়সওয়াল, মুকেশ কুমারদের মতো তরুণ ক্রিকেটারেরা রয়েছেন। টেস্ট বিশ্বকাপ ফাইনালের ব্যর্থতা ভুলে নতুন ভাবে শুরু করতে চাইছে ভারতীয় দল। বুধবার থেকে ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে যাবেন সকলে। অবসরের সময় থাকবে না। তাই নতুন জার্সি গায়ে মঙ্গলবার ফটো শ্যুট সেরে নিলেন শুভমন গিল, ঈশান কিশন, শার্দূল ঠাকুরেরা। ছবি তোলার পাশাপাশি চলল খুনসুটি। উঠে এল রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিনদের সুখী পরিবারের ছবি। ভারতীয় দলের ফটো শ্যুটের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

বুধবার থেকে শুরু হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ় প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ২০ জুলাই থেকে। তার পর দু’দল মুখোমুখি হবে তিনটি এক দিনের ম্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement