Shubman Gill

শুভমনকে সপাটে চড় ঈশানের! দেখলেন চহাল, ভারতীয় দলের সাজঘরের ভিডিয়ো ভাইরাল

ঈশান কিশন চড় মারছেন শুভমন গিলকে। সেটা বসে বসে দেখছেন যুজবেন্দ্র চহাল। শুভমন নিজেও নিজেকে চড় মারলেন। কিন্তু কেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১১
Ishan Kishan and Shubman Gill in a funny video

ঈশান এবং শুভমনের এই ভিডিয়োই ভাইরাল হয়েছে। ছবি: ভিডিয়ো থেকে

ভারতীয় দলের একটি ভিডিয়ো নেট মাধ্যমে দেখা যাচ্ছে। যা দেখলে চমকে উঠতে পারেন সমর্থকরা। ঈশান কিশন চড় মারছেন শুভমন গিলকে। সেটা বসে বসে দেখছেন যুজবেন্দ্র চহাল। শুভমন নিজেও নিজেকে চড় মারলেন। কিন্তু কেন? এই ভিডিয়ো নেট মাধ্যমে নিজেই দিয়েছেন শুভমন।

পুরোটাই নিছক মজা। ‘রোডিজ়’ নামে একটি শো হয় এমটিভি-তে। সেই শো-এর একটি ঘটনাই নিজেদের মধ্যে অভিনয় করেছেন শুভমনরা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে শুভমনকে বকছেন ঈশান। হঠাৎ শিম্পাঞ্জির মতো লাফিয়ে উঠলেন তিনি। শুভমন বোঝানোর চেষ্টা করছেন ঈশানকে। কিন্তু ঈশান কিছুতেই বুঝছেন না। শেষে ঈশান শুভমনকে নিজের গালে চড় মারতে বলেন। শুভমন মারেনও। ঈশানও চড় মারেন শুভমনকে।

Advertisement

এমন একটি ঘটনা ঘটেছিল ‘রোডিজ়’-এ। সেই শো-এর জাজ নিখিল চিনাপা এবং রঘু এক প্রতিযোগীর সঙ্গে এমন করেছিলেন। ঈশান এখানে নিখিলের ভূমিকায় অভিনয় করেন। চহাল ছিলেন রঘুর ভূমিকায়। শুভমন হয়েছিলেন সেই প্রতিযোগী। শুভমনের পোস্ট করা ভিডিয়ো দেখে হাসি থামছেই না শিবম মাভি, ক্রুণাল পাণ্ড্য, হার্দিক পাণ্ড্যের স্ত্রী, রাহুল তেওয়াটিয়াদের। তাঁর ভিডিয়োটি দেখে মজা ভীষণ মজা পেয়েছেন।

শুভমন এবং ঈশান ভারতের তরুণ দুই ওপেনার। তাঁরা এই মুহূর্তে ছন্দে রয়েছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে একসঙ্গে ওপেন করতে দেখা যায় তাঁদের। এক দিনের ক্রিকেটে আবার তাঁদের মধ্যেই লড়াই ওপেনার হিসাবে দলে ঢোকার জন্য। কিন্তু শুভমন এবং ঈশানের মধ্যে বন্ধুত্বে কোনও চিড় ধরেনি তার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement