Pakistan Cricket Team

কেমন জার্সি পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন বাবররা, প্রকাশ করল পাকিস্তান ক্রিকেট বোর্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নতুন জার্সি তৈরি করেছে একাধিক দেশ। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত আগেই নতুন জার্সি প্রকাশ্যে এনেছে। এ বার নতুন জার্সি প্রকাশ করল পাকিস্তানও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৩
প্রকাশ্যে এল বাবরদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি।

প্রকাশ্যে এল বাবরদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি। ফাইল ছবি।

অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারতের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নতুন জার্সি প্রকাশ করল পাকিস্তান। পাকিস্তান ক্রিকেট বোর্ড সোমবার নেটমাধ্যমে নতুন জার্সির ভিডিয়ো প্রকাশ করেছে।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, সহ-অধিনায়ক শাদাব খান, জোরে বোলার নাসিম শাহ ছাড়া দুই মহিলা ক্রিকেটারকে নিয়ে তৈরি হয়েছে ভিডিয়ো। সকলেই টি-টোয়েন্টি বিশ্বকাপের নতুন জার্সি পরেছেন। পিসিবি জানিয়েছে, অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের পরেও নতুন নকশার জার্সিই পরবে পুরুষ এবং মহিলাদের ক্রিকেট দল।

Advertisement

নতুন জার্সির নাম দেওয়া হয়েছে থান্ডার। চিরাচরিত সবুজ রংয়ের সঙ্গে হলুদ রং ব্যবহার করা হয়েছে নতুন জার্সিতে। দু’ধরনের সবুজ রং রয়েছে। নতুন জার্সি ক্রিকেটপ্রেমীদের পছন্দ হবে বলেই আশা পাকিস্তানের ক্রিকেট কর্তাদের।

অস্ট্রেলিয়া, ভারতের মতো পাকিস্তানও টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সিতে নতুনত্বের ছোঁয়া আনার চেষ্টা করেছে। নতুন জার্সি দলের আগ্রাসী মানসিকতাকে তুলে ধরবে বিশ্বকাপের মঞ্চে। নতুন জার্সি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পাকিস্তানের একাধিক ক্রিকেটার।

আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২৩ অক্টোবর পাকিস্তান তাদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারতের। প্রতিযোগিতায় সেটি ভারতেরও প্রথম ম্যাচ। আগামী ফেব্রুয়ারিতে হবে মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement