Virat Kohli Birthday

জন্মদিনে কোহলির পাশে নেই অনুষ্কা, কী করলেন বিরাট? জানালেন অশ্বিন

অন্যান্য বার বিদেশ সফর থাকলেই কোহলির সঙ্গে থাকেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি মেয়ে ভামিকাকেও সঙ্গে যেতে দেখা যায়। এ বার অনুষ্কা দেশেই রয়েছেন। কোহলির জন্মদিন কাটল একাই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৩:৫৫
জন্মদিনে কোহলি পাশে পেলেন না অনুষ্কাকে।

জন্মদিনে কোহলি পাশে পেলেন না অনুষ্কাকে। ফাইল ছবি

শনিবার বিরাট কোহলির জন্মদিন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে ব্যস্ত ভারতের প্রাক্তন অধিনায়ক। তার মাঝেই ছোট করে পালন করা হল কোহলির জন্মদিন। কী ভাবে পালিত হল, সেটা জানালেন রবিচন্দ্রন অশ্বিন। সাংবাদিক বৈঠকে এসে বললেন, গোটা দলের সঙ্গে কেক কেটেই কোহলির জন্মদিন পালন করা হয়েছে।

এ দিন সাংবাদিক বৈঠকে এসে অশ্বিন বলেছেন, “আমরা একটা কেক এনেছিলাম। ঋষভ পন্থই এনেছিল। অনুশীলনে আসার আগে কেক কেটে ওর জন্মদিন পালন করলাম।” অশ্বিন এ কথা বলার কিছু ক্ষণ পরেই বোর্ডের টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে কোহলিকে বাকি সতীর্থদের সঙ্গে নিয়ে কেক কাটতে দেখা গিয়েছে। কোহলির বাঁ দিকে ছিলেন মনোবিদ প্যাডি আপটন। ডান দিকে যুজবেন্দ্র চহাল, মহম্মদ সিরাজ, হর্ষল পটেল-সহ বাকি সতীর্থরা।

Advertisement

অন্যান্য বার বিদেশ সফর থাকলেই কোহলির সঙ্গে থাকেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি মেয়ে ভামিকাকেও সঙ্গে যেতে দেখা যায়। এ বার অনুষ্কা দেশেই রয়েছেন। কলকাতায় সম্প্রতি শুটিং করে গিয়েছেন। ভামিকাও মায়ের সঙ্গেই রয়েছে। ফলে বিশ্বকাপে কোহলিকে থাকতে হচ্ছে একাই। তা ছাড়া বিশ্বকাপের গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। তাই জন্মদিন নিয়ে বাড়াবাড়ি করতে চাননি প্রাক্তন ভারত অধিনায়ক। রবিবার জ়িম্বাবোয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ। ভারতের মতো কোহলিরও ফোকাস সেই দিকেই।

জন্মদিনে কোহলির পাশে না থাকলেও শুভেচ্ছা জানাতে ভোলেননি অনুষ্কা। বিরাটের একগুচ্ছ মজাদার মুহূর্ত একসঙ্গে করে সকাল সকাল পোস্ট করেছেন ‘চাকদহ এক্সপ্রেস’ নায়িকা। লিখেছেন, “আজ তোমার জন্মদিন প্রিয়, অবশ্যই তোমার সবচেয়ে ভাল মুহূর্তের ছবি এই পোস্টে রাখলাম। যে কোনও পরিস্থিতিতে তোমায় ভালবাসি। চিরদিন বাসব।”

শনিবার বিরাটের যে সব ছবি সামনে এল সেগুলো আগে কেউ দেখেননি, হলফ করে বলা যায়। অনুষ্কার পোস্ট করা প্রথম ছবিতে মাসাজ পার্লারে শুয়ে আছেন বিরাট। ফ্রেমে ধরা তাঁর মুখটুকুই। যেখানে স্ট্যান্ডে মুখ রেখে কৌতুকভরা চোখে হাসছেন ব্যাটার। পরের ছবিতে টুপি মাথায় লনে দাঁড়িয়ে অদ্ভুত ভঙ্গিতে বিরাট। ধরা দিয়েছেন ঘরোয়া আমেজে। তৃতীয় ছবিতে বিছানায় শুয়ে আলোআঁধারি নিজস্বী প্রাক্তন অধিনায়কের। চতুর্থ ছবিতে একরাশ আনন্দ! কোলে সদ্যোজাত ভামিকাকে নিয়ে বাবা বিরাট। যেন বিভিন্ন মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি হয়েছেন অনুষ্কার বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement