T20 World Cup 2022

শাহিনদের পাত্তাই দিলেন না হার্দিক: ‘বিশ্বকাপে পাকিস্তান নয়, সবাইকে নিয়ে ভাবতে হয়’

ভারতীয় দলের অলরাউন্ডারকে প্রশ্ন করা হয় পাকিস্তানের বোলারদের নিয়ে। হার্দিক বেশ জোরের সঙ্গেই বলে দিলেন, শুধু পাকিস্তানের বোলারদের নিয়ে ভাবতে চান না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৪:২২
পাকিস্তানকে পাত্তা দিলেন হার্দিক।

পাকিস্তানকে পাত্তা দিলেন হার্দিক। ফাইল ছবি

এশিয়া কাপে গ্রুপ পর্বের ম্যাচে একার হাতেই হারিয়েছিলেন পাকিস্তানকে। বল হাতে চার উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ঝোড়ো ইনিংস খেলেছিলেন। ভারতীয় ক্রিকেটের মূলস্রোতে ফেরার পর হার্দিক পাণ্ড্যের উপর আবার বাজি ধরছেন দল। হার্দিক নিজেও উত্তেজিত অস্ট্রেলিয়ায় আবার খেলতে নেমে। তার উপর মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের মতো ম্যাচে নামা। উত্তেজনায় ফুটছেন ভারতীয় দলের অলরাউন্ডার।

পাকিস্তানের ম্যাচের আগে হার্দিক বলেছেন, “অস্ট্রেলিয়া নিয়ে আমার অনেক স্মৃতি রয়েছে। এখানেই টি-টোয়েন্টিতে আমার অভিষেক হয়েছিল। তখন থেকে ভারতীয় দলে আমার যাত্রা চলছে। আবার এখানে ফিরতে পেরে ভাল লাগছে। ক্রিকেট খেলা এবং সেটা উপভোগ করার জন্য এর থেকে ভাল মাঠ আর হয় না।”

Advertisement

হার্দিক জানিয়েছেন, শারীরিক ভাবে সম্পূর্ণ তরতাজা হয়ে নেমেছেন তিনি। বলেছেন, “শরীর সম্পূর্ণ সুস্থ রয়েছে। মনে হয় না আমার শারীরিক অবস্থা নিয়ে আর কোনও আলোচনা করার দরকার রয়েছে। আজ আমি বলও করব।”

ভারতীয় দলের অলরাউন্ডারকে প্রশ্ন করা হয় পাকিস্তানের বোলারদের নিয়ে। হার্দিক বেশ জোরের সঙ্গেই বলে দিলেন, “আমরা আন্তর্জাতিক ক্রিকেট খেলি। তাই শুধু পাকিস্তানের বোলারদের নিয়ে ভাবলে হবে না। আন্তর্জাতিক ক্রিকেট যারা খেলে, তাদের প্রত্যেকেরই বোলিং বিভাগ অনেক ভাল। আন্তর্জাতিক ক্রিকেটে একটা নির্দিষ্ট মান রয়েছে। আমরা প্রত্যেকেই সেটা জানি। শুধু বোলিং নয়, ব্যাটিং নিয়েও আমরা অনেক পরিশ্রম করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement