T20 World Cup 2021

T20 World Cup 2021: ভারত-পাক ম্যাচে অন্য ছবি, খেলা শেষে বাবর, শোয়েবদেরও মেন্টর হয়ে গেলেন ধোনি

পাকিস্তানের কাছে হারের পরে পাক অধিনায়ক বাবর আজমের সঙ্গে হাত মেলাতে দেখা যায় ধোনিকে। তাঁর সঙ্গে নিজস্বীও তোলেন পাক ক্রিকেটাররা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৪:২১
ভারতীয় দলে মেন্টরের ভূমিকায় ধোনি

ভারতীয় দলে মেন্টরের ভূমিকায় ধোনি ছবি: টুইটার থেকে।

কিছু ক্ষণ আগেই ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে প্রথম জয় পেয়েছে পাকিস্তান। গ্যালারিতে উৎসব করছেন পাক সমর্থকরা। কিন্তু মাঠের ছবিটা একটু অন্য রকম। সেখানে একটি ছোট্ট জটলা। তার মাঝে দাঁড়িয়ে ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান মেন্টর মহেন্দ্র সিংহ ধোনি। তাঁকে ঘিরে দাঁড়িয়ে কয়েক জন। না, কোনও ভারতীয় ক্রিকেটার নন, ধোনিকে ঘিরে রয়েছেন বাবর আজম, শোয়েব মালিকরা। এক মনে ধোনির কথা শুনছেন তাঁরা।

Advertisement
ম্যাচ শেষে পাক ক্রিকেটারদের সঙ্গে কথা বলছেন ধোনি

ম্যাচ শেষে পাক ক্রিকেটারদের সঙ্গে কথা বলছেন ধোনি ছবি: টুইটার থেকে।

ম্যাচ শেষের এই ভিডিয়ো প্রকাশ করেছে আইসিসি। ক্যাপশনে তারা লিখেছে, ‘যাবতীয় উচ্ছ্বাস ও অতিনাটকীয়তার বাইরে এটাই ভারত-পাক ম্যাচের আসল গল্প।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসি মুখে কথা বলছেন তাঁরা। ধোনির ভঙ্গি দেখে বোঝা যাচ্ছিল তিনি ব্যাটিং নিয়েই কিছু একটা বলছেন। শেষে বাবরের সঙ্গে হাত মেলাতে দেখা যায় তাঁকে। ধোনির সঙ্গে নিজস্বীও তোলেন পাক ক্রিকেটাররা।

ভারত-পাক ম্যাচে এই দৃশ্য অপরিচিত হলেও আইপিএলে প্রায়ই তা দেখা যায়। ম্যাচ শেষে নিজেদের মধ্যে গল্প করেন দু’দলের ক্রিকেটাররা। চেন্নাই সুপার কিংসের হয়ে ধোনিকে এই ভূমিকায় দেখা গিয়েছে। বিপক্ষের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ম্যাচ শেষে কথা বলেন তিনি। তাঁরাও জানিয়েছেন, বিশ্বকাপজয়ী অধিনায়কের অভিজ্ঞতা তাঁদের অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে। সেই ছবিই এ বার দেখা গেল ভারত-পাক ম্যাচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement