Srilanka Cricket

Sri Lanka Vs Australia: ক্রিকেটে ফের করোনার হানা, এ বার আক্রান্ত শ্রীলঙ্কার স্পিনার, আতঙ্কে ফিঞ্চরা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কার স্পিনার প্রবীণ জয়বিক্রম করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১২:৩৪
করোনা আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার স্পিনার প্রবীণ জয়বিক্রম (ডান দিক থেকে দ্বিতীয়)।

করোনা আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার স্পিনার প্রবীণ জয়বিক্রম (ডান দিক থেকে দ্বিতীয়)। ছবি: রয়টার্স

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে শ্রীলঙ্কা শিবিরে করোনার হানা। আক্রান্ত হয়েছেন দলের স্পিনার প্রবীণ জয়বিক্রম। তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে। এই ঘটনায় আতঙ্কে রয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। দলের ক্রিকেটারদের নিয়মিত কোভিড পরীক্ষা করা হচ্ছে।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ‘প্রবীণ জয়বিক্রম করোনা আক্রান্ত হয়েছেন। কয়েক দিন ধরে তাঁর শরীর ভাল ছিল না। মঙ্গলবার সকালে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে। আপাতত পাঁচ দিন তিনি নিভৃতবাসে থাকবেন। দলের বাকি ক্রিকেটারদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।’

Advertisement

কয়েক দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন শ্রীলঙ্কার আর এক ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথুজ। তিনি সুস্থ হয়ে উঠেছেন। দ্বিতীয় টেস্টে তাঁকে দলে নেওয়া হতে পারে।

প্রথম টেস্টে শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ব্যাটিং ব্যর্থতার খেসারত দিতে হয়েছে শ্রীলঙ্কাকে। অন্য দিকে অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে এখনও পর্যন্ত একটি টেস্টেও হারেনি। সেই ধারা বজায় রাখতে চাইছেন ফিঞ্চরা।

আরও পড়ুন
Advertisement