Jawan

‘জওয়ান’ দেখে কী বললেন রিঙ্কু সিংহ, কেকেআর ক্রিকেটারকে কী বার্তা দিলেন শাহরুখ?

এশিয়ান গেমসে খেলতে যাওয়ার আগে এখন উত্তরপ্রদেশের ঘরোয়া লিগ খেলে নিজেকে তৈরি করে নিচ্ছেন রিঙ্কু সিংহ। তার ফাঁকেই চলে গেলেন শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’ দেখতে। বার্তা পেলেন শাহরুখেরও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ২৩:০৫
cricket

রিঙ্কু সিংহ (বাঁ দিকে) এবং শাহরুখ খান। — ফাইল চিত্র।

আয়ারল্যান্ড সিরিজ়‌ অনেক দিনই শেষ হয়েছে। এ বার দেশের হয়ে এশিয়ান গেমসে খেলতে যাওয়ার আগে এখন উত্তরপ্রদেশের ঘরোয়া লিগ খেলে নিজেকে তৈরি করে নিচ্ছেন রিঙ্কু সিংহ। তার ফাঁকেই চলে গেলেন শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’ দেখতে। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করে জানালেন। তার পরে শুভেচ্ছাও পেলেন খোদ বলিউডের বাদশার থেকেই।

Advertisement

গত বৃহস্পতিবার ‘জওয়ান’ দেখতে যাওয়ার ছবি পোস্ট করেছিলেন রিঙ্কু। সেই ছবিতে লাইকের বন্যা বয়ে গিয়েছিল। রিঙ্কু লিখেছিলেন, “বিরক্ত করবেন না। আমার প্রিয় শাহরুখের খানের সিনেমা দেখতে এসেছি। আপনাকে ভালবাসি স্যর।” তিন দিন পরে রবিবার তার উত্তর দিয়েছেন শাহরুখ। লিখেছেন, “আশা করি তুমি মজা পেয়েছ। তোমাকেও ভালবাসি।” তার উত্তরে রিঙ্কু লিখেছেন, “খুবই মজা পেয়েছি।”

উল্লেখ্য, রিঙ্কুর সঙ্গে কলকাতা নাইট রাইডার্স দলের মালিক শাহরুখের সম্পর্ক খুবই ভাল। আইপিএলে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে পাঁচ ছক্কা মেরে জেতানোর পরে তাঁর আগের সিনেমা ‘পাঠান’-এর একটি গানের অংশ উল্লেখ করে শাহরুখ টুইটারে লিখেছিলেন, “ঝুমে জো রিঙ্কু।” দু’জনের সম্পর্কের রসায়নের ছবি আরও এক বার প্রকাশ পেল সমাজমাধ্যমে।

কিছু দিন আগেই আয়ারল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ় খেলে ফিরেছেন রিঙ্কু। একটি ম্যাচে সেরা ক্রিকেটারও হয়েছে। এ বার তিনি যাবেন এশিয়ান গেমস খেলতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement