Sara Tendulkar

সচিন-কন্যা সারার নতুন কীর্তি, উচ্ছ্বসিত তেন্ডুলকর, শুভমন কি মুখ খুললেন?

ব্যক্তিগত জীবনে নতুন মাইলফলকে পৌঁছেছেন সারা তেন্ডুলকর। কন্যার সাফল্যে উচ্ছ্বসিত সচিন তেন্ডুলকর। সারাকে নিয়ে কি কিছু বললেন শুভমন গিল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ২১:৪২
cricket

সারা তেন্ডুলকর। —ফাইল চিত্র।

স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছেন সারা তেন্ডুলকর। কন্যার কীর্তিতে উচ্ছ্বসিত বাবা সচিন ও মা অঞ্জলি তেন্ডুলকর। সারার সমাবর্তন অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। পরে সমাজমাধ্যমে তা সবার সঙ্গে ভাগ করে নেন সচিন। সারার এই কীর্তিতে কি মুখ খুললেন শুভমন গিল?

Advertisement

ভারতীয় ক্রিকেটার শুভমনের সঙ্গে সারার সম্পর্ক রয়েছে বলে জল্পনা রয়েছে। কিন্তু তাঁরা নিজেরা কোনও দিন এই বিষয়ে মুখ খোলেননি। তার পরেও কোনও সময় শুভমনের ম্যাচে সারা গ্যালারিতে থাকতে তাঁর দিকে তাক করে থাকে ক্যামেরা। সারা স্নাতকোত্তর ডিগ্রি পাওয়ার পরে শুভমন অবশ্য সারাকে নিয়ে সমাজমাধ্যমে কোনও প্রতিক্রিয়া দেখাননি। কোথাও মুখও খোলেননি তিনি।

‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছেন তিনি। সারার সমাবর্তন অনুষ্ঠানের কিছু দৃশ্য এবং অঞ্জলি ও সারার একটি ছবি নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দিয়েছেন সচিন। সেখানে তিনি লেখেন, “খুব সুন্দর একটা দিন। আমাদের মেয়ে সারা ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের মেডিসিন বিভাগ থেকে ‘ক্লিনিকাল ও পাবলিক হেল্‌থ নিউট্রিশন’-এ স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছে। বাবা-মা হিসাবে তোমাকে এত দিন পরিশ্রম করতে দেখেছি। তাই আমরা গর্বিত। ভবিষ্যতের জন্য তোমাকে শুভেচ্ছা। আমরা জানি, তুমি নিজের সব স্বপ্ন সত্যি করবে।”

কয়েক দিন আগেও আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের ভূমিকা সামলাচ্ছিলেন সচিন। সেই সময় বেশ কয়েকটি ম্যাচে গ্যালারিতে সারাকে দেখা গিয়েছিল। কিন্তু মরসুম ভাল যায়নি মুম্বইয়ের। পয়েন্ট তালিকার সবচেয়ে নীচে শেষ করে আইপিএল থেকে বিদায় নিয়েছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement