Rishabh Pant

Rishabh-Urvashi: ‘ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’, পন্থকে রাখির শুভেচ্ছা জানিয়ে খোঁচা বলিউড নায়িকার

পুরনো ঘটনা নিয়ে বাগ্‌যুদ্ধে পন্থ এবং উর্বশী। নেটমাধ্যমে নাম না করে একে অপরকে উত্তর দিয়ে যাচ্ছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৬:৪০
বাগ্‌যুদ্ধে পন্থ এবং উর্বশী।

বাগ্‌যুদ্ধে পন্থ এবং উর্বশী। —ফাইল চিত্র

এক সময় শোনা গিয়েছিল ঋষভ পন্থ এবং উর্বশী রওতেলার ‘সম্পর্ক’ রয়েছে। কিন্তু দু’জনের কেউই সেটা স্বীকার করেননি। এ বার পন্থ এবং উর্বশী মাতলেন বাগ্‌যুদ্ধে। নাম না করে একে অপরকে আক্রমণ করে চলেছেন তাঁরা।

কিছু বছর আগে পন্থ এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। পন্থের নাম না করে সেই সময়ের একটি ঘটনার কথা তুলে আনেন বলি অভিনেত্রী। তিনি আরপি নামক এক ব্যক্তির কথা বলেন। উর্বশী জানান, ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

Advertisement

চুপ করে থাকেননি পন্থও। তিনি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন। পরে সেই স্টোরি মুছেও দেন তিনি। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুক। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।’

বাঁদিকে পন্থের পোস্ট এবং ডানদিকে উর্বশীর।

বাঁদিকে পন্থের পোস্ট এবং ডানদিকে উর্বশীর। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ছেড়ে দেননি উর্বশী। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘ছোটু ভাইয়া, তুমি ব্যাট-বল খেলো। আমি কোনও মুন্নি (বাচ্চা মেয়ে) নই যে, তোমার সঙ্গে জড়িয়ে নাম খারাপ করব। রাখি উৎসব ভাল কাটুক। আরপি ছোটু ভাইয়া। চুপ করে আছি বলে সুযোগ নিতে যেও না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement