Moeen Ali

বাবরদের হারিয়েও মন খারাপ ইংরেজ অধিনায়কের! মুখে রুচল না লাহোরের খাবার

সিরিজ়‌ জিতলেও মুখে হাসি নেই অধিনায়ক মইন আলির। লাহোরের খাবার একেবারেই ভাল লাগেনি ইংরেজ অধিনায়কের। তিনি হতাশ হয়ে পড়েছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৬:৫১
মইনের মন খারাপ।

মইনের মন খারাপ। ফাইল ছবি

গোটা সিরিজ়ে লড়াই হয়েছে হাড্ডাহাড্ডি। রবিবার শেষ ম্যাচে পাকিস্তানকে হারিয়ে সিরিজ় জিতে নিয়েছে ইংল্যান্ড। তবে সিরিজ়‌ জিতলেও মুখে হাসি নেই অধিনায়ক মইন আলির। কারণ, লাহোরের খাবার একেবারেই ভাল লাগেনি ইংরেজ অধিনায়কের। বরং করাচিতে অনেক সুস্বাদু খাবার পেয়েছেন বলে জানিয়েছেন তিনি। পুরোটাই অবশ্য হয়েছে মজার ছলে।

করাচিতেই থাকেন মইনের পূর্বপুরুষরা। তবে মইনের জন্ম ইংল্যান্ডের বার্মিংহামে। পাকিস্তানের বিরুদ্ধে করাচিতে সিরিজ খেলতে আসার আগে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। প্রথম চারটি ম্যাচ সেই শহরে খেলে লাহোরে আসে দুই দল। সেখানেই শেষ ম্যাচে সিরিজ় জেতে ইংল্যান্ড। ম্যাচের পর মইন বলেছেন, “দুর্দান্ত নিরাপত্তা ছিল। আমাদের প্রত্যাশার থেকেও বেশি। প্রত্যেকে আমাদের খেয়াল রেখেছে। তবে লাহোরের খাবার খেয়ে একটু হতাশ হয়েছি। করাচিতে অনেক ভাল খাবার পেয়েছিলাম।”

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সিরিজ় জিতলেও নিজেদের ফেভারিট ভাবছেন না মইন। তিনি ট্রফির ব্যাপারে এগিয়ে রেখেছেন ভারত এবং অস্ট্রেলিয়াকে। তবে এটাও বলেছেন, “বিপক্ষ হিসেবে আমরা বিপজ্জনক। অনেক দলই আমাদের খেলতে ভয় পাবে। শেষ দুটো ম্যাচের দিকে তাকান। দুটোই আমাদের জিততে হত। সেটা পেরেছি। বিশ্বকাপের আগে এটা আমাদের আত্মবিশ্বাস জোগাবে।”

মইনের মতে, তাঁদের এই সিরিজ ৬-১ জেতা উচিত ছিল। সিরিজের পঞ্চম এবং ষষ্ঠ ম্যাচে হারটা মানতে পারছেন না। বলেছেন, “কম রান তাড়া করেও হারতে হয়েছে। তাই ওই দুটো ম্যাচ নিয়ে হতাশ। না হলে ৬-১ জিততাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement