Shreyas Iyer

গায়ক শ্রেয়স, কেকেআর অধিনায়কের জন্য ক্ষমা চাইল লখনউ সুপার জায়ান্টস

ব্যাটিংয়ের বদলে গান গাইতে দেখা দিয়েছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ারকে। তাঁর গানের জন্য ক্ষমা চেয়েছে লখনউ সুপার জায়ান্টস।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৪:৫১
Shreyas Iyer

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র

ব্যাট হাতে দীর্ঘ দিন মাঠে নামেননি তিনি। মাঠে নামার প্রস্তুতি চালাচ্ছেন। তার মধ্যেই আরও একটি দিক দেখা গিয়েছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ারের। গানও গাইছেন তিনি। শ্রেয়সের এই গানের জন্যই ক্ষমা চাইল লখনউ সুপার জায়ান্টস।

কৈলাশ খেরের জনপ্রিয় গান ‘সইয়াঁ’-য় ঠোঁট মেলাতে দেখা গিয়েছে শ্রেয়সকে। সেখানে কেকেআর অধিনায়ক ছাড়াও দিল্লি ক্যাপিটালসের অমন খান এবং লখনউয়ের হার্দিক তামোরে ও সূর্যাংশ শেরগে ছিলেন। এই গানের ভিডিয়ো সমাজমাধ্যমে দিয়ে লখনউ লিখেছে, ‘‘কৈলাশ খের, আমরা দুঃখিত।’’

Advertisement

চোটের কারণে গত আইপিএলে খেলতে পারেননি শ্রেয়স। তাঁর বদলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক করা হয়েছিল নীতীশ রানাকে। এপ্রিল মাসে শ্রেয়সকে অস্ত্রোপচারের পরামর্শ দেন চিকিৎসকেরা। মে মাসে লন্ডনে অস্ত্রোপচার হয় তাঁর। ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারেননি শ্রেয়স।

এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সুস্থ হয়ে উঠছেন শ্রেয়স। তবে কবে সম্পূর্ণ সুস্থ হয়ে তিনি মাঠে নামতে পারবেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। দেশের মাটিতে এক দিনের বিশ্বকাপের আগে শ্রেয়সকে সুস্থ করে তোলার চেষ্টা করছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement