Jasprit Bumrah

আইপিএলের আগে ধাক্কা রোহিতদের! চোটের কারণে গোটা মরসুমটাই যেতে বসেছে বুমরার

চোট এখনও সারেনি। তাই হয়তো আইপিএলে খেলতে পারবেন না যশপ্রীত বুমরা। চোটের কারণে গোটা মরসুম মাঠের বাইরে থাকতে হতে পারে রোহিত শর্মাদের দলের বোলারকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৪
Picture of Jasprit Bumrah

এখনও চোট পুরো সারেনি যশপ্রীত বুমরার। এ বারের আইপিএলে তাঁকে না-ও পেতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। —ফাইল চিত্র

আইপিএলের আগে খারাপ খবর পাঁচ বারের চ্যাম্পিয়ন রোহিত শর্মাদের জন্য। চোটের কারণে গোটা মরসুম মাঠের বাইরে থাকতে হতে পারে যশপ্রীত বুমরাকে। তাঁর চোট এখনও পুরো সারেনি। তাই তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বিসিসিআই।

একটি ক্রীড়া ওয়েবসাইট জানিয়েছে, বুমরার পিঠের চোট এখনও পুরো সারেনি। শুধু আইপিএল নয়, চলতি বছর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত উঠলে সেই ম্যাচেও খেলা হবে না বুমরার। ভারতীয় পেসারের চোট প্রথমে যতটা গুরুতর ভাবা হয়েছিল, বাস্তবে তার থেকেও বেশি। তাই সুস্থ হতে সময় লাগছে তাঁর।

Advertisement

ওই ক্রীড়া ওয়েবসাইট আরও জানিয়েছে, এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের লক্ষ্য, এক দিনের বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাকে ফিট করে তোলা। চলতি বছর অক্টোবর-নভেম্বর মাসে এক দিনের বিশ্বকাপ। তার আগে হাতে বেশ কিছুটা সময় রয়েছে। এখনই মাঠে নামিয়ে বুমরার চোটকে আর বাড়াতে চাইছেন না বোর্ডের চিকিৎসকেরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে এগোচ্ছেন তাঁরা।

গত বছর জুলাই মাসে পিঠের ব্যথায় ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচ খেলতে পারেননি বুমরা। সেই শুরু। তার পর থেকে মাঠের বাইরে তিনি। গত বছর এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া যায়নি ভারতীয় বোলারকে। গত বছর সেপ্টেম্বর মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে দলে নেওয়া হয়েছিল বুমরাকে। কিন্তু একটি ম্যাচ খেলে আবার চোট পান তিনি। তার পর থেকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সুস্থ হচ্ছেন বুমরা। কিন্তু তাঁর সুস্থ হতে আরও কিছু দিন লাগবে। তাই আইপিএলে হয়তো তাঁকে পাবেন না রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement