IPL Auction 2022

IPL 2022: আইপিএল নিলামে সব থেকে বেশি ব্যস্ত ছিল কোন দল? অল্পের জন্য হারলেন কারা

প্রথম দিনের মাঝামাঝি সঞ্চালককে নিয়ে কিছু ক্ষণের জন্য সমস্যা তৈরি হলেও, দু’দিন মোটামুটি নির্বিঘ্নেই কেটেছে আইপিএল মেগা নিলাম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০১
চেন্নাই বেশি বিড করেছে

চেন্নাই বেশি বিড করেছে ছবি টুইটার

প্রথম দিনের মাঝামাঝি সঞ্চালককে নিয়ে কিছু ক্ষণের জন্য সমস্যা তৈরি হলেও দু’দিন মোটামুটি নির্বিঘ্নেই কেটেছে আইপিএল মেগা নিলাম। দু’দিনই যথেষ্ট ব্যস্ত থাকতে হয়েছে দলগুলিকে। নিজের পছন্দের ক্রিকেটারদের দলে নেওয়ার জন্য লড়াই করতে হয়েছে প্রত্যেককেই।

কোন দল সব থেকে বেশি বার ক্রিকেটারের জন্য ঝাঁপিয়েছে? নিলাম শেষ হওয়ার পরেই এই প্রশ্নটা উঠেছে। দেখা যাচ্ছে, অল্পের জন্য দিল্লি ক্যাপিটালসকে এ ব্যাপারে পিছনে ফেলে দিয়েছে চেন্নাই সুপার কিংস। দিল্লি যেখানে ৪৯ বার ক্রিকেটারদের জন্য বিড করেছে, চেন্নাই সেখানে ৫০ বার বিড করেছে।

Advertisement

দিল্লিকে অনেকেই নিলামের টেবিলে ব্যস্ত থাকতে দেখলেও চেন্নাইয়ের নাম দেখে অনেকে অবাক। কারণ নিলামে চেন্নাই যেমন বেশ কিছু ক্রিকেটারের জন্য বেশি ক্ষণ বিডিং করেনি, তেমনই অনেকের ক্ষেত্রে দেরি করে বিডিং প্রক্রিয়ায় অংশ নিয়েছে। দিনের শেষে ২১ জন ক্রিকেটারকে কিনে নিজেদের ‘কোটা’ সম্পূর্ণ করেছে তারা। আগেই ধরে রাখা হয়েছিল ৪ জনকে।

দিল্লি, চেন্নাইয়ের পরে ৪৮ বার বিড করেছে হায়দরাবাদ। এ ছাড়া রাজস্থান (৪৫), মুম্বই (৪৫), লখনউ (৪৪), পঞ্জাবও (৪৩) ব্যস্ত থেকেছে নিলামে। সব থেকে কম বিডিং করেছে বিরাট কোহলীর আরসিবি (৩৫)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement