Eden Gardens

আলোর ঝর্নায় ভিজল ইডেন, ৬ মিনিটের লেজার শো-য়ে তাক লাগাল বাংলার ক্রিকেট সংস্থা

ম্যাচের বিরতিতে নয়। বরং ম্যাচ শেষ হওয়ার পরে ইডেনে লেজ়ার শো দেখা গেল। মাতোয়ারা আলোর খেলা দেখলেন দর্শকরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ২২:৪০
ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পরে এমনই আলোর খেলা দেখা গেল ইডেন গার্ডেন্সে।

ভারত-শ্রীলঙ্কা ম্যাচের পরে এমনই আলোর খেলা দেখা গেল ইডেন গার্ডেন্সে। —নিজস্ব চিত্র

প্রতিশ্রুতি মতো লেজ়ার শো দেখা গেল ইডেন গার্ডেন্সে। তবে ম্যাচের বিরতিতে নয়। বরং ম্যাচ শেষ হওয়ার পরে। মাতোয়ারা আলোর খেলা দেখলেন দর্শকরা। মাত্র ৬ মিনিটের লেজ়ার শো-য়ে সবার মন কেড়ে নিল বাংলার ক্রিকেট সংস্থা।

প্রথমে জানানো হয়েছিল, দু’টি ইনিংসের বিরতিতে লেজ়ার শো দেখানো হবে। কিন্তু শ্রীলঙ্কার ইনিংস মাত্র ৪০ ওভারে শেষ হয়ে যায়। তখনও আকাশে আলো ছিল। প্রথমে ঠিক হয়েছিল সন্ধ্যা ৬.৪৫ মিনিটে হবে এই লেজ়ার শো। কিন্তু তার অনেক আগে শ্রীলঙ্কার ইনিংস শেষ হয়ে যাওয়ায় ঘোষণা করা হয়ে যে ম্যাচের শেষে লেজ়ার শো দেখানো হবে। সেই মতো ম্যাচের পরে সেই অনুষ্ঠান হয়।

Advertisement

এই লেজ়ার শো যাতে ভাল ভাবে করা যায় তার জন্য আগে থেকে তৎপর ছিল সিএবি। মঙ্গলবার থেকে চলছিল মহড়া। প্রস্তুতি ভাল করে খতিয়ে দেখেন সিএবি-র প্রাক্তন সভাপতি এবং এখন আইপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য অভিষেক ডালমিয়া, সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, সচিব নরেশ ওঝা, যুগ্ম-সচিব দেবব্রত দাস, কোষাধ্যক্ষ প্রবীর চক্রবর্তী, সঞ্জয় দাস-সহ অন্যান্য সিএবি কর্তারা। ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

ইডেনে শ্রীলঙ্কাকে হারিয়ে এক দিনের সিরিজ় জিতে নিল ভারত। সেই জয়ের পাশাপাশি পাওনা লেজ়ার শো। আলোর ঝর্নায় ভিজল ইডেন। স্নান করলেন ৫০ হাজারের বেশি দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement