Team India

India vs Sri Lanka 2022: ভারতীয় দলের নিরাপত্তায় ফাঁক! মোহালির হোটেলের বাসে পাওয়া গেল বন্দুকের গুলির খোল

যে সংস্থার থেকে বাস নেওয়া হয়েছিল, তারা বিভিন্ন বিয়েবাড়ি এবং অনুষ্ঠানের জন্য বাস ভাড়া দেয়। মনে করা হচ্ছে সেখানেই কোনও ঘটনা ঘটে থাকবে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪৫
মোহালির পিসিএ স্টেডিয়াম।

মোহালির পিসিএ স্টেডিয়াম। —ফাইল চিত্র

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলার জন্য মোহালিতে যাবে ভারতীয় দল। টেস্ট দলের কেউ কেউ ইতিমধ্যেই সেখানে পৌঁছতে শুরুও করে দিয়েছেন। সেই হোটেলে একটি বাসে পাওয়া গিয়েছে বন্দুকের দু’টি গুলির খোল। ৪ মার্চ থেকে শুরু মোহালি টেস্ট।

একটি সংবাদ মাধ্যম সূত্রে খবর, হোটেল থেকে বেরিয়ে সেই বাসে করে মোহালির পিসিএ স্টেডিয়ামে অনুশীলনে যাওয়ার কথা ছিল ভারতীয় দলের। তার আগে বাস পরীক্ষা করছিলেন নিরাপত্তারক্ষীরা। তখনই নজরে আসে গুলির খোল দু’টি। ২১ ফেব্রুয়ারি থেকে টেস্ট দলের ক্রিকেটাররা একে একে হোটেলে পৌঁছতে শুরু করেছেন। দলের বেশির ভাগ সদস্য ধর্মশালাতে টি-টোয়েন্টি সিরিজে খেলতে ব্যস্ত। বিরাট কোহলী, ঋষভ পন্থরাও এখনও টেস্ট দলের সঙ্গে যোগ দেননি। অন্য একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বাসটিতে শ্রীলঙ্কার টেস্ট দলের ক্রিকেটারদের অনুশীলনে যাওয়ার কথা ছিল।

Advertisement

যে সংস্থার থেকে বাস নেওয়া হয়েছিল, তারা বিভিন্ন বিয়েবাড়ি এবং অনুষ্ঠানের জন্য বাস ভাড়া দেয়। মনে করা হচ্ছে সেখানেই কোনও ঘটনা ঘটে থাকবে। গুলির খোল দু’টি পুলিশ বাজেয়াপ্ত করেছে। কে বা কারা গুলি চালিয়ে তা এখনও পরিষ্কার নয়। পুলিশ যদিও এই ঘটনাকে ভারতীয় দলের নিরাপত্তায় ফাঁক বলতে নারাজ, কারণ শুধু মাত্র গুলির খোল পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement