Virat Kohli

বিরাটের পুরনো ভিডিয়ো প্রকাশ্যে, ভুলোমনা রোহিতের জন্যে আগেও বিপদে পড়েছে দল

রোহিতের ভুলে যাওয়ার রোগের কথা আগেই জানিয়েছিলেন বিরাট কোহলি। সম্প্রতি তাঁর পাঁচ বছরের পুরনো একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৮:৪৪
রোহিতের ভুলে যাওয়ার রোগের কথা আগেই জানিয়েছিলেন বিরাট কোহলি।

রোহিতের ভুলে যাওয়ার রোগের কথা আগেই জানিয়েছিলেন বিরাট কোহলি। ফাইল ছবি

শনিবার ভারত বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় এক দিনের ম্যাচের টসের সময় দেখা যায় অভিনব দৃশ্য। টসে জেতার পর কী সিদ্ধান্ত নেবেন, সেটা ভুলেই গিয়েছিলেন রোহিত শর্মা। বেশ কিছু ক্ষণ মাথা চুলকোনোর পর তিনি জানান, আগে ফিল্ড করবেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তবে রোহিতের ভুলে যাওয়ার রোগের কথা আগেই জানিয়েছিলেন বিরাট কোহলি। সম্প্রতি তাঁর পাঁচ বছরের পুরনো একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

সঞ্চালক গৌরব কাপুরের একটি ইউটিউব অনুষ্ঠানে এসে কোহলি বলেছিলেন, “রোহিত যে ভাবে জিনিসের কথা ভুলে যায় সেটা আর কারও মধ্যে দেখিনি। আইপ্যাড, ওয়ালেট, ফোন— শুধু ছোটখাটো জিনিস নয়, নিত্যদিনের জিনিসও ভুলে যায়। হয়তো বাস হোটেল দিকে অর্ধেক রাস্তা চলে এসেছে। রোহিত বলে উঠবে, ‘আরে আমি তো আইপ্যাডটা প্লেনে ফেলে রেখে এসেছি। কত বার যে পাসপোর্ট ভুলে গিয়েছে। খুঁজতে গিয়ে হয়রান হতে হয়েছে। আমাদের লজিস্টিক্যাল ম্যানেজার বার বার জিজ্ঞাসা করে, ‘রোহিত সব জিনিস নিয়েছে তো?’ রোহিত হ্যাঁ বললে তবেই বাস ছাড়ে।”

Advertisement

রোহিত দলে সবচেয়ে বেশি মজা করেন বলে জানিয়েছিলেন কোহলি। বলেছিলেন, “রোহিত সবচেয়ে মজার মানুষ। মাঝে মাঝে খাঁটি মুম্বইয়ের মানুষের মতো কথা বলতে শুরু করে। ধরুন আমি বলতে চাইছি লোখান্ডওয়ালায় খুব ট্র্যাফিক রয়েছে। রোহিত বলে উঠবে, ‘আরে ওখানে কী সব ইয়ে রয়েছে।’ তার পর আমরা পাঁচ, দশ সেকেন্ড অপেক্ষা করি। ও বলবে, ‘আরে এটা তো সেটা, মনে নেই তোমাদের।’ অর্থাৎ, আমাকেই বুঝে নিতে হবে ও কী বলতে চাইছে। ও যা বলার বলে দিয়েছে। বাকিটা আপনার মস্তিষ্ক যতটা সতেজ তত তাড়াতাড়ি বুঝে যাবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement