India Cricket

দিল্লিতে জিতে পরের টেস্ট খেলতে ইনদওর গেলেন না রোহিত-কোহলিরা! প্রত্যেকের গন্তব্য আলাদা

দিল্লিতে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় টেস্টে হারানোর পরে সরাসরি ইনদওরে তৃতীয় টেস্ট খেলতে গেলেন না ভারতীয় ক্রিকেটাররা। তার বদলে আলাদা আলাদা গন্তব্যে গেলেন তাঁরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫৩
Picture of Indian players celebration

দিল্লিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইনদওরে টেস্ট খেলতে যাননি ভারতীয় ক্রিকেটাররা। আলাদা আলাদা গন্তব্যে গিয়েছেন তাঁরা। —ফাইল চিত্র

দিল্লি টেস্ট জিতে সরাসরি ইনদওরে তৃতীয় টেস্ট খেলতে গেলেন না ভারতীয় ক্রিকেটাররা। কারণ, দ্বিতীয় ও তৃতীয় টেস্টের মধ্যে অনেক দিনের তফাত রয়েছে। তাই ক্রিকেটাররা নিজের নিজের বাড়ি চলে গিয়েছেন। পরিবারের সঙ্গে কয়েক দিন কাটিয়ে তার পরে আবার দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা।

দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার কথা ছিল ২১ ফেব্রুয়ারি। তৃতীয় টেস্ট শুরু ১ মার্চ। এমনিতেই দুই টেস্টের মাঝে সাত দিনের তফাত ছিল। কিন্তু আড়াই দিনে খেলা শেষ হয়ে যাওয়ায় অতিরিক্ত দু’দিন হাতে পেয়েছেন ক্রিকেটাররা। সেই সময় কাজে লাগাতে চাইছেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা এএনআইকে বিসিসিআইয়ের এক আধিকারিক বলেছেন, ‘‘দিল্লি টেস্ট তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ায় ক্রিকেটাররা বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ১ মার্চ থেকে তৃতীয় টেস্ট শুরু। হাতে অনেকটা সময় আছে। এই সিরিজ়ের পরেই আবার আইপিএল আছে। তখন আর বাড়ি যাওয়া যাবে না। তাই এই সিদ্ধান্ত। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ২৫ ফেব্রুয়ারি আবার ইনদওরে জড়ো হবেন ক্রিকেটাররা।’’

দিল্লি টেস্ট খেলতে গিয়ে নিজের গুরুগ্রামের বাড়িতে ছিলেন বিরাট কোহলি। সেখানেই আছেন তিনি। রোহিত শর্মা ফিরবেন মুম্বইয়ে। বাকি ক্রিকেটাররাও সোমবার যে যার শহরে ফিরে যাবেন। আপাতত পাঁচ দিনের ছুটি তাঁদের।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের শুরুটা খুব ভাল হয়েছে ভারতের। নাগপুরে প্রথম টেস্টে ইনিংস ও ১৩২ রানে অস্ট্রেলিয়াকে হারিয়েছে তারা। দ্বিতীয় টেস্টে দিল্লিতে মাঝে একটু চাপে পড়ে গেলেও আড়াই দিনে জিতে গিয়েছে ভারত। অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছেন রোহিতরা। বর্ডার-গাওস্কর ট্রফি নিজেদের দখলেই রেখেছে ভারত। কারণ, এই পরিস্থিতি থেকে সিরিজ় হারবে না ভারত। তাদের সুযোগ রয়েছে অস্ট্রেলিয়াকে চুনকাম করার। বাড়িতে কয়েক দিন কাটিয়ে আবার নতুন উদ্যমে মাঠে নামবেন রোহিত-কোহলিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement