Babar Azam

‘গ্রামের সার্কাসের ভাঁড়’, বাবরদের নতুন টিম ডিরেক্টরকে তুলোধনা রামিজ রাজার

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ড মিকি আর্থারকে দলের নতুন টিম ডিরেক্টর হিসাবে নিয়োগ করেছে। তার পরেই আর্থারকে তুলোধনা করলেন রামিজ রাজা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৮:১৪
babar azam

বাবরের দলের টিম ডিরেক্টরকে একহাত নিলেন রামিজ। — ফাইল চিত্র

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ড মিকি আর্থারকে দলের নতুন টিম ডিরেক্টর হিসাবে নিয়োগ করেছে। তার পরেই আর্থারের তুলোধনা করলেন রামিজ রাজা। প্রাক্তন বোর্ড প্রধান বলেছেন, আর্থার হলেন গ্রামের সার্কাসের একজন ভাঁড়, যাঁর পাকিস্তানের ক্রিকেটের প্রতি কোনও দায়বদ্ধতা নেই।

রামিজ বলেছেন, “এই প্রথম বার শুনলাম যে দলের কোচ বা ডিরেক্টর দূর থেকে কাজ করবে। পাকিস্তানের ক্রিকেট নয়, ওর সব দায়বদ্ধতা নিজের দেশকে নিয়ে। গ্রামের সার্কাসের ভাঁড়রা যেমন পাগলামি করে, এটাও ঠিক সে রকম সিদ্ধান্ত।”

Advertisement

পাক বোর্ডের চেয়ারম্যান নাজম শেঠির উপরেও ক্ষিপ্ত রামিজ। তাঁর কথায়, “পিসিবিতে চেয়ারম্যান হিসাবে একজন বসে রয়েছে যে ক্রিকেট নিয়ে কিছুই জানে না। ক্লাব ক্রিকেটের ম্যাচেও একটা প্রথম একাদশ তৈরি করতে পারবে না। সেই কিনা রাজনীতিবিদ, নীচু মনের মানুষদের নিয়ে একটা কমিটি চালাচ্ছে যারা প্রতি মাসে ১২ লাখ টাকা বেতন নিচ্ছে।”

পিসিবির এক প্রতিনিধি অবশ্য এ খবর অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, নিয়ম অনুযায়ী কমিটির সদস্যরা বৈঠকপ্রতি ভাতা এবং দৈনিক ভাতা পান। অন্য রাজ্যে থাকা সদস্যদের ক্ষেত্রে থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়। এ ছাড়া আর অন্য কোনও সুবিধা পাওয়া যায় না।

রামিজ এক সময় পাক বোর্ডের চেয়ারম্যান ছিলেন। কিন্তু গত ডিসেম্বরে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এসে তাঁকে সরিয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement