Deepika Padukone

‘ফেডেরারের ঘরে ঢুকতে চাই’, হঠাৎ কেন এমন বললেন দীপিকা পাড়ুকোন?

দীপিকা নিজে এক সময় ব্যাডমিন্টন খেলতেন। প্রাক্তন ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের কন্যা অভিনয়ে আসার আগে ক্রীড়া ক্ষেত্রে যুক্ত ছিলেন। তিনি হঠাৎ টেনিস তারকা ফেডেরারের ঘরে মাছি হতে চাইলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৫:৪১
deepika

দীপিকা পাড়ুকোনের সঙ্গে রজার ফেডেরার। —ফাইল চিত্র।

দীপিকা পাড়ুকোন মাছি হয়ে ঢুকতে চান রজার ফেডেরারের ঘরে! এমনটাই বললেন বলিউড অভিনেত্রী। দীপিকা নিজে এক সময় ব্যাডমিন্টন খেলতেন। প্রাক্তন ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের কন্যা অভিনয়ে আসার আগে ক্রীড়া ক্ষেত্রে যুক্ত ছিলেন। তিনি হঠাৎ টেনিস তারকা ফেডেরারের ঘরে মাছি হতে চাইলেন।

Advertisement

‘কফি উইথ কর্ণ’ শো-তে এসেছিলেন দীপিকা এবং তাঁর অভিনেতা স্বামী রণবীর সিংহ। শো-টির সঞ্চালক পরিচালক কর্ণ জোহর। সেই শো-য়ে দীপিকাকে প্রশ্ন করেন কর্ণ। তাঁর প্রশ্ন ছিল, “যদি কোনও তারকার বাড়িতে মাছি হয়ে ঢুকতে চাও তাহলে তিনি কে হবে?” উত্তরে দীপিকা বলেন, “আমি ফেডেরারের ঘরে ঢুকতে চাই। র‍্যাকেট হাতে কোর্টের ভিতরের ফেডেরার যেমন আমাকে অনুপ্রেরণা দেয়, তেমনই কোর্টের বাইরেও ওর মতো মানুষ হয় না। আমি ফেডেরারের থেকে অনেক কিছু শিখেছি।”

দীপিকা এবং ফেডেরার একে অপরকে ব্যক্তিগত ভাবেও চেনেন। ২০১৪ সালে ভারতে এসেছিলেন সুইস টেনিস তারকা। তিনি সে বার আন্তর্জাতিক প্রিমিয়ার লিগ টেনিসে যোগ দিতে এসেছিলেন। সে বার একটি মিক্সড ডাবলস ম্যাচে ফেডেরার জুটি বেঁধেছিলেন দীপিকার সঙ্গে। অভিনয়ের সঙ্গে খেলাধুলা নিয়েও যথেষ্ট আগ্রহী দীপিকা। তাঁকে আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচের সময় গ্যালারিতে দেখা যেত।

২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক ফেডেরার টেনিস থেকে অবসর নেন গত বছর। আট বারের উইম্বলডনজয়ী সুইস টেনিস তারকার জনপ্রিয়তা খেলা ছাড়ার পরেও কমেনি। তাঁকে আগ্রহ খেলার জগতের বাইরেও রয়েছে। দীপিকা বলিউডে পা রাখেন ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে। সেই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। তাঁর সঙ্গে ‘পাঠান’য়েও অভিনয় করেন দীপিকা। অভিনেত্রীর আগামী ছবি ‘ফাইটার’। আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement