Bangladesh Cricket

Bangladesh cricket: বাংলাদেশ ক্রিকেট দলের কোচ কি চাকরি ছেড়ে দিয়েছেন? চলছে জল্পনা

বাংলদেশ ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে ডোমিঙ্গোর। কিন্তু তা-ও দল ছাড়তে চাইছেন না তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৩:০৫
কোচ নিয়ে একাধিক প্রশ্ন বাংলাদেশ দলে।

কোচ নিয়ে একাধিক প্রশ্ন বাংলাদেশ দলে। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি ক্রিকেটে রাসেল ডোমিঙ্গোর হাত থেকে দায়িত্ব নিয়ে নেওয়া হয়েছে। এশিয়া কাপে নিয়ে যাওয়া হয়নি বাংলাদেশের কোচকে। টেস্ট এবং এক দিনের ক্রিকেটে এখনও তিনিই কোচ। এর মাঝেই এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তা, সিনিয়র ক্রিকেটারদের সম্পর্কে অভিযোগ তুলেছেন ডোমিঙ্গো। তিনি ইস্তফা দিতে পারেন বলেও শোনা যায়। কিন্তু ডোমিঙ্গো জানিয়ে দিলেন যে তিনি ইস্তফা দিচ্ছেন না।

এশিয়া কাপে ডোমিঙ্গোকে বাদ দিয়ে শ্রীধরন শ্রীরামকে দায়িত্ব দিয়েছে বাংলাদেশ বোর্ড। টেস্ট এবং এক দিনের ক্রিকেটের দায়িত্ব এখনও ডোমিঙ্গোর হাতেই। তিনি বলেন, “বাংলাদেশ ক্রিকেট থেকে আমি ইস্তফা দিয়েছি বলে যে খবর শোনা যাচ্ছে তা মিথ্যে। টেস্ট এবং এক দিনের ক্রিকেটে কী ভাবে উন্নতি করব, আমি সেটাই ভাবছি। বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে অক্টোবর মাসে দুবাই যাব আমি। ডিসেম্বরে সিনিয়র দলের সঙ্গে যোগ দেব। যে যাত্রাটা শুরু করেছি, সেটা শেষ করব। ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত চুক্তি রয়েছে আমার। আগামী ১৫ মাস আমি বাংলাদেশের সঙ্গেই আছি।”

Advertisement

২০১৯ সাল থেকে বাংলাদেশের কোচ ডোমিঙ্গো। কিন্তু সেই সময় দলের সাজঘরে যে পরিবেশ ছিল তা মানতে পারেননি তিনি। সিনিয়ররা দমিয়ে রাখার চেষ্টা করতেন বলে অভিযোগ ডোমিঙ্গোর। বোর্ডের কর্তারা সাজঘরে ঢুকে ক্রিকেটারদের ধমক দিতেন বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement