Mohammad Wasim

Asia Cup 2022: পিঠের ব্যথায় কাবু পাক পেসার, রবিবার ভারতের বিরুদ্ধে নামার আগে আবার ধাক্কা বাবরদের

শাহিন আফ্রিদির পর আরও এক পাক পেসারের চোট। ভারতের ম্যাচের আগে চিন্তায় বাবর আজমের দল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১১:৫২
চিন্তায় পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

চিন্তায় পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। —ফাইল চিত্র

রবিবার ভারতের বিরুদ্ধে নামার আগে ধাক্কা খেয়েই চলেছে পাকিস্তান। হাঁটুর চোটে পাকিস্তান দলে নেই শাহিন আফ্রিদি। এ বার আরও এক পাক পেসারের চোট। পিঠে ব্যথা রয়েছে মহম্মদ ওয়াসিমের। রবিবারের ম্যাচের আগে যা চিন্তায় রাখছে বাবর আজমদের। অনুশীলনে পিঠে ব্যথা অনুভব করেন ওয়াসিম।

বৃহস্পতিবার জন্মদিন ছিল ওয়াসিমের। ২১ বছরের পাক পেসার দুবাইতে দলের সঙ্গে অনুশীলন করছিলেন। সেই সময় পিঠের নীচের দিকে ব্যথা অনুভব করেন। দুবাইতে পৌঁছে দলের সঙ্গে তিনটি অনুশীলন সেশনে ছিলেন তিনি। চোটের জায়গায় স্ক্যান করা হয়েছে। সেই রিপোর্টের জন্য অপেক্ষা করছে পাকিস্তান দল।

Advertisement

এশিয়া কাপের পর ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবে বাবরের দল। তার পর রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই গুরুত্বপূর্ণ সময়ে কোনও ক্রিকেটারের চোটকেই ছোট করে দেখতে চাইছে না দল। আফ্রিদি নেই। আরও এক পেসার ভারতের ম্যাচের আগে চোট পেয়ে গেলে দলের শক্তি যে কমবে, তা জানেন পাক অধিনায়ক।

গত বছর জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিষেক হয় ওয়াসিমের। এখনও পর্যন্ত পাকিস্তানের হয়ে ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। নিয়েছেন ১৭টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement