KL Rahul

Asia Cup 2022: এশিয়া কাপের দলে সুযোগ পাওয়াই উচিত হয়নি রাহুলের, ক্ষুব্ধ প্রাক্তন স্পিনার

চোট সারিয়ে ফিরে সবে একটি সিরিজে খেলার সুযোগ পেয়েছেন রাহুল। এত দ্রুত তাঁকে এশিয়া কাপের দলে নেওয়ায় ক্ষুব্ধ প্রাক্তন স্পিনার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ২২:৪০
রাহুল জায়গা পাওয়ায় ক্ষুব্ধ কানেরিয়া।

রাহুল জায়গা পাওয়ায় ক্ষুব্ধ কানেরিয়া। ফাইল ছবি

এশিয়া কাপে রবিবার মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। ওপেনার হিসাবে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নামার কথা কেএল রাহুলের। সদ্য চোট সারিয়ে ফেরা রাহুল জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলেছেন। তার পরেই নামছেন এশিয়া কাপে। এত গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় সম্পূর্ণ সুস্থ হওয়ার সময় না দিয়ে রাহুলকে নামিয়ে দেওয়ায় ক্ষুব্ধ দানিশ কানেরিয়া। পাকিস্তানের প্রাক্তন স্পিনারের মতে, রাহুলের বদলে উচিত ছিল সঞ্জু স্যামসনকে নেওয়া।

এক ওয়েবসাইটে কানেরিয়া বলেছেন, “এশিয়া কাপে সঞ্জু স্যামসনের খেলা উচিত ছিল। রাহুলকে সুস্থ হওয়ার সময় দেওয়া উচিত ছিল, যাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে তরতাজা অবস্থায় ওকে পাওয়া যায়। একটা বড় চোট থেকে ফিরছে রাহুল। তার পরেই জিম্বাবোয়ে গেল। এখন এশিয়া কাপে খেলছে। কম সময়ে অনেক বেশি ক্রিকেট খেলতে হচ্ছে ওকে। সঞ্জু ইদানীং ভালই খেলছে। এশিয়া কাপে খেলার যোগ্য ক্রিকেটার ও।”

Advertisement

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অর্ধশতরান করেন সঞ্জু। এর পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের ক্রিকেটে অর্ধশতরান করেন। সেই প্রসঙ্গে কানেরিয়া বলেছেন, “ভারতের হয়ে টানা খেলার সুযোগ কখনওই পায়নি সঞ্জু। খালি দলে ঢুকেছে আর ছিটকে গিয়েছে। এখন বেশি সুযোগ পাচ্ছে কারণ, কোচ রাহুল দ্রাবিড় ওর প্রতিভার ব্যাপারে জানে। সেই জন্যেই এশিয়া কাপে ওকে সুযোগ দেওয়া উচিত ছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement