Jasprit Bumrah

India vs Pakistan: এশিয়া কাপের আগে রোহিতদের দুর্বলতা খুঁজে বের করলেন প্রাক্তন বোলার

এশিয়া কাপে পরের রবিবার মুখোমুখি ভারত ও পাকিস্তান। মহাদ্বৈরথের আগে ভারতের দুর্বলতা দেখালেন প্রাক্তন পাক বোলার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ২০:০৯
রোহিতদের দুর্বল জায়গা খুঁজছে পাকিস্তান।

রোহিতদের দুর্বল জায়গা খুঁজছে পাকিস্তান। ফাইল ছবি

চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারবেন না ভারতের দুই প্রধান বোলার যশপ্রীত বুমরা এবং হর্ষল পটেল। বাদ দেওয়া হয়েছে মহম্মদ শামিকে। স্বাভাবিক ভাবেই ভারতের বোলিং একটু হলেও দুর্বল হয়ে পড়েছে। এই সুযোগটাই কাজে লাগাক পাকিস্তান, চাইছেন সে দেশের প্রাক্তন ব্যাটার সরফরাজ নওয়াজ। আগামী রবিবার এশিয়া কাপে মুখোমুখি হবে দুই দল।

রবিবার পাকিস্তানের সংবাদমাধ্যমে নওয়াজ বলেছেন, “বোলাররাই ম্যাচ জেতায়। এশিয়া কাপে বুমরা, শামির মতো প্রথম সারির বোলার খেলবে না। এই সুযোগ পুরোপুরি কাজে লাগানো উচিত পাকিস্তানের। গত বার যে ফল হয়েছে, সেটা তা হলে এ বারও হতে পারে।” তাঁর সংযোজন, “এত দিন আমরা অতটা শক্তিশালী দলের বিরুদ্ধে খেলছিলাম না। দুর্বল দলের বিরুদ্ধে খেলেছি। এশিয়া কাপই বুঝিয়ে দেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা কেমন খেলতে চলেছি।”

Advertisement

ইদানীং দেশের মাটিতে নিয়মিত ম্যাচ খেলছে পাকিস্তান। মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছে তারা। তবে সেখানে দু’টি ম্যাচ ড্র হয়েছে। বোর্ডের উদ্দেশে নওয়াজের অনুরোধ, এ বার থেকে উন্নত মানের পিচ বানানো হোক। বলেছেন, “পিচ তৈরির উপর আলাদা করে নজর দিতে হবে পিসিবি-কে। ওরা মৃত পিচ বানায়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে সেটা দেখা গিয়েছে। পিচ অনেক বেশি জীবন্ত হওয়া উচিত, যাতে সব পক্ষই সুবিধা পায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement