Shaheen Afridi

Irfan Pathan: শাহিনের চোট নিয়ে ভারতকে কটাক্ষ ওয়াকারের, কড়া জবাব দিলেন পাঠান

পাকিস্তানের বোলার শাহিন আফ্রিদিকে নিয়ে লেগে গেল ওয়াকার ইউনিস এবং ইরফান পাঠানের। টুইটে ওয়াকারকে জবাব পাঠানের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৯:১৩
ওয়াকারকে জবাব দিলেন পাঠান।

ওয়াকারকে জবাব দিলেন পাঠান।

চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন পাকিস্তানের জোরে বোলার শাহিন আফ্রিদি। তাঁকে সুস্থতা কামনা করতে গিয়ে টুইটে ভারতকে কটাক্ষ করেছিলেন ওয়াকার ইউনিস। পাকিস্তানের প্রাক্তন বোলারকে রবিবার পাল্টা জবাব দিলেন ইরফান পাঠান। টুইটে সরাসরি নাম না করলেও তাঁর ইঙ্গিত যে ওয়াকারের দিকেই, তা বুঝতে কারও অসুবিধা হয়নি।

শনিবারই পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে শাহিনের ছিটকে যাওয়ার খবর জানানো হয়। তার পরেই ওয়াকার টুইটে লেখেন, ‘ভারতের টপ অর্ডার ব্যাটারদের পক্ষে শাহিনের চোট বিরাট শান্তির ব্যাপার। এশিয়া কাপে শাহিনকে দেখতে পাব না ভেবে দুঃখ হচ্ছে। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ প্রসঙ্গত, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহিনের বিধ্বংসী বোলিংয়ের কারণেই হেরে গিয়েছিল ভারত। রোহিত শর্মা, কেএল রাহুল এবং বিরাট কোহলীকে আউট করে টপ অর্ডার ধসিয়ে দেন তিনি। সেই প্রসঙ্গেই প্রতিবেশী দেশকে কটাক্ষ করেন ওয়াকার।

Advertisement

তার জবাব পেয়ে গেলেন রবিবারই। টুইটে কোথাও পাকিস্তানের নাম করেননি পাঠান। লেখেন, ‘বুমরা এবং হর্ষল এশিয়া কাপে খেলছে না, এতে বাকি দলগুলোর হাঁফ ছেড়ে বেঁচেছে।’ ওয়াকারের টুইটের সঙ্গে পাঠানের টুইটের মিল রয়েছে। ফলে প্রত্যেকেই মনে করছেন, পাঠান জবাব দিলেন ওয়াকারকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement