India VS Pakistan

পাকিস্তানের বিরুদ্ধে শারজায় খেলতে ভয় পায় ভারত, রোহিতদের কটাক্ষ প্রাক্তন ক্রিকেটারের

এশিয়া কাপে শুধু দুবাইয়েই খেলবে ভারত। তাদের কোনও ম্যাচই দেওয়া হয়নি আমিরশাহির অন্য কোনও মাঠে। কেন শারজায় কোনও ম্যাচ খেলতে হচ্ছে না ভারতকে, তা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন ক্রিকেটার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩২
রোহিতদের কটাক্ষ করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার।

রোহিতদের কটাক্ষ করলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। ফাইল ছবি

রবিবার সুপার ফোরের ম্যাচে আবার পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। গ্রুপের মতো এই ম্যাচও হবে দুবাইয়ে। এশিয়া কাপে ভারতের কোনও ম্যাচই দেওয়া হয়নি আমিরশাহির অন্য কোনও মাঠে। কেন ভারতকে এ ভাবে সুবিধা দেওয়া হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুললেন সিকন্দর বখত। কটাক্ষ করে বললেন, শারজায় খেলতে এলে ভয় পায় ভারত।

সূচি অনুযায়ী, গ্রুপ পর্বের ম্যাচ এবং সুপার ফোরের সমস্ত ম্যাচ দুবাইয়ে খেলবেন রোহিত শর্মারা। রবিবারের ম্যাচের আগে কপিল দেব, মহম্মদ আজহারউদ্দিনদের সঙ্গে একটি আলোচনায় বসেছিলেন বখত। সেখানেই বলেছেন, “আমি জানতে চাই, কেন ভারত শারজা বা আবু ধাবিতে খেলতে চায় না? শুধু দুবাইয়ে ওদের ম্যাচ হচ্ছে কেন? ওরা কি শারজায় খেলতে ভয় পায়?” বখত যোগ করেন, “ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ম্যাচ শারজায় হওয়ার কথা ছিল। দুম করে সেটা দুবাইয়ে সরানো হল? শারজায় যেতে কি ভারতের ক্রিকেটাররা ভয় পাচ্ছে। আমার দেশের লোকেরা বার বার আমাকে এই প্রশ্ন করে। তাই আমি তোমাদের একই জিনিস জিজ্ঞাসা করতে চাইছি।”

Advertisement

কপিল এবং আজহারউদ্দিন এই প্রশ্নের উত্তর দেননি। তবে ভারতের আর এক প্রাক্তন ক্রিকেটার অতুল ওয়াসন মজা করে বলে ওঠেন, “ওই মাঠে আমাদের ফল কখনও ভাল হয়নি। এখন তো আইসিসি-ও আমাদের পাশে রয়েছে। তাই আমরা ওখানে খেলি না।” ওয়াসন কথা শেষ করার পরেই প্রত্যেকে হাসিতে ফেটে পড়েন।

তবে সমর্থকরা মোটেই বিষয়টিকে ভাল ভাবে নেননি। তাঁদের মতে, শারজায় ভারতের ম্যাচ দেওয়া হলে রোহিতরা কোনও দিনই হয়তো খেলতে অস্বীকার করতেন না। এটা সম্পূর্ণ আয়োজকদের সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement