FIFA World Cup 2022

বিশ্বকাপের ফাইনাল পরিচালনা করেছেন যিনি, সেই রেফারির স্ত্রী-ই ‘বড়’দের সাইটে নাম করা মডেল

২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের ফাইনালে রেফারির ভূমিকা পালন করেছেন তিনি। তবে এর বাইরেও আরও একটি পরিচয় আছে তাঁর। আর্জেন্টিনার খ্যাতনামী মডেল রোমিনা ওর্তেগার স্বামী তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:৪৫
২০১৪ বিশ্বকাপের সময়েই নেস্টরের আলাপ হয় রোমিনা ওর্তেগার সঙ্গে।

২০১৪ বিশ্বকাপের সময়েই নেস্টরের আলাপ হয় রোমিনা ওর্তেগার সঙ্গে। ছবি: সংগৃহীত

ফুটবলের মাঠে বাঁশি নিয়ে কড়া হাতে শাসন করেন খেলোয়াড়দের। আর মাঠের বাইরে তিনি নিবেদিতপ্রাণ প্রেমিক। নাম নেস্টর পিটানা। নাম বললে হয়তো খুব বেশি মানুষ চিনবেন না। বরং তাঁর পরিচিতি তাঁর কাজে। ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের ফাইনালে রেফারির ভূমিকা পালন করেছেন তিনি। তবে এর বাইরে আরও একটি পরিচয় আছে তাঁর। আর্জেন্টিনার খ্যাতনামী মডেল রোমিনা ওর্তেগার স্বামী তিনি।

Advertisement

২০১৮ বিশ্বকাপে রাশিয়া বিশ্বকাপের ফাইনলে ক্রোয়েশিয়া বনাম ফ্রান্সের ম্যাচ পরিচালনার দায়িত্ব যাঁরা সামলেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম নেস্টর পিটানা। শুধু রাশিয়া বিশ্বকাপ নয়, ব্রাজিল আয়োজিত ২০১৪ বিশ্বকাপেও ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন আর্জেন্টিনার এই রেফারি। সেই বিশ্বকাপের সময়েই নেস্টরের আলাপ হয় রোমিনা ওর্তেগার সঙ্গে। প্রেমে পড়ে যান দু’জন। ২০১৫ সালে করেন বিয়ে।

সমাজমাধ্যমে রোমিনার সঙ্গে ছুটি কাটানোর ছবিও প্রকাশ করেছেন নেস্টর।  

সমাজমাধ্যমে রোমিনার সঙ্গে ছুটি কাটানোর ছবিও প্রকাশ করেছেন নেস্টর।   ছবি: সংগৃহীত

তখন থেকেই মডেলিং করেন রোমিনা। তবে যশ তখনও আসেনি। রোমিনা প্রচারের আলোয় আসেন একটি প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত হওয়ার পর। তবে এ বারের বিশ্বকাপে ডাক পাননি নেস্টর। কাতার বিশ্বকাপে রেফারিদের তালিকায় নাম ছিল না তাঁর। সম্প্রতি নেস্টর জানান, ম্যাচ পরিচালনার দায়িত্ব থেকে পুরোপুরি ছুটি নিতে চান তিনি। সময় কাটাতে চান নিজের স্ত্রীর সঙ্গে। সমাজমাধ্যমে রোমিনার সঙ্গে ছুটি কাটানোর ছবিও প্রকাশ করেছেন নেস্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement