Bizarre

প্রাক্তনের সঙ্গে মিলনে মজে মহিলা! মেয়ের বিয়ের মণ্ডপেই সেই ভিডিয়ো ফাঁস করলেন স্বামী

স্ত্রীকে বিড়ম্বনায় ফেলতে সৎমেয়ের বিয়ের মণ্ডপেই স্ত্রী ও তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গমের ভিডিয়ো ফাঁস করলেন প্রৌঢ়। ঘটনাটি ঘটেছে জাপানে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৯:৫৬
Japanese woman claims her husband played sex tape of her and ex-husband at stepdaughter’s wedding

প্রাক্তন স্বামীর সঙ্গে পরকীয়া খেসারত। ছবি: প্রতীকী।

স্ত্রী তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে ফের সম্পর্কে জড়িয়েছেন জানতে পেরে স্বামী ঘটিয়ে বসলেন এক কাণ্ড! স্ত্রীকে বিড়ম্বনায় ফেলতে সৎমেয়ের বিয়ের মণ্ডপেই স্ত্রী ও তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গমের ভিডিয়ো ফাঁস করলেন। ঘটনাটি ঘটেছে জাপানে।

৪১ বছরে মহিলা নিজেই এই কথা জানিয়েছেন সমাজমাধ্যমে। তবে পরিচয় গোপন করেই তিনি সমাজমাধ্যমে আসেন। তিনি ভাগ করে নিয়েছেন কী ভাবে তিনি ৪৫ বছরের প্রাক্তন স্বামীর সঙ্গেই পরকীয়ায় জড়িয়েছেন তিনি। মহিলা বলেন, তিনি প্রাক্তন স্বামীকে মেয়ের বিয়েতে ডাকতে চেয়েছিলেন। বর্তমান স্বামীও তাতে কোনও আপত্তি জানাননি। মহিলা বলেন, ‘‘আমার প্রাক্তন স্বামীকে ভালবাসতাম না বলে আমাদের বিচ্ছেদ হয়েছে এমনটা নয়, আসলে ওর আর্থিক স্থিতি ভাল ছিল না বলে আমারা আলাদা হয়ে যাই। বহু বছর পর আবার তাঁকে দেখতে পেয়ে পুরনো ভালবাসা জেগে ওঠে মনে।’’

Advertisement

মেয়ের বিয়ের অছিলায় দু'জনের মধ্যে ফের প্রেমালাপ শুরু হয়। মহিলার স্বামী কাজের সূত্রে বাইরে থাকতেন, মেয়েও হবু বরের সঙ্গে লিভ-ইন করতেন। সেই সুযোগে বাড়িতে মাঝেমাঝে প্রাক্তনকে ডেকে নিতেন তিনি। মধুর আলাপচারিতার পর তাঁদের মধ্যে শারীরিক ঘনিষ্ঠতাও হয়। মহিলার স্বামী এই বিষয়ে আঁচ পেলেও তাঁর কাছে কোনও প্রমাণ না থাকায় তিনি মহিলাকে কখনওই কিছু বলতে পারেননি। এরই মাঝে মহিলা নিজের ভুল বুঝতে পারেন। প্রাক্তনকে বলেন তাঁদের এই কাজ মোটেই করা উচিত নয়। দ্বিতীয় বার বিচ্ছেদের আগে তাঁরা আবেগতাড়িত হয়ে ঘনিষ্ঠ হয়ে পড়েন। আর সেই দিনই মহিলার স্বামী সেই কীর্তি রেকর্ড করেন। বাড়ির পোষ্যের গলায় ক্যামেরা লুকিয়ে রেখেছিলেন তিনি। আর সেই ক্যামেরাতেই সবটা রেকর্ড হয়ে যায়। বৌয়ের কীর্তি ফাঁস করলেন মেয়ের বিয়ের মণ্ডপেই। এই ঘটনার পর মেয়েও মহিলার সঙ্গে সমস্ত সম্পর্কের ইতি টানেন। স্বামীও তাঁকে বাড়িতে থেকে তাড়িয়ে দেন। তিনি এখন হন্যে হয়ে কাজ খুঁজছেন। সমাজমাধ্যমেও চাকরির খোঁজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement