Viral Incident

শুধু পতি হলে চলবে না, কোটিপতি হতে হবে! নিজের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন তরুণী

নিজের জন্য কোটিপতি পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন মুম্বইয়ের এক তরুণী। তেমনই একটি ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ১৩:০৭
Mumbai Woman look for a groom who should earn at least one crore

কোটিপতি পাত্র চাই! ছবি: সংগৃহীত।

বিয়ের পর বাকি জীবন যাঁর সঙ্গে কাটাতে হবে, তিনি কেমন হবেন, কী করবেন, তা নিয়ে সকলের মনেই নানা রকম প্রশ্ন থাকে। নিজের রুচি, পছন্দ এবং আশা-আকাঙ্ক্ষা অনুযায়ী পাত্র-পাত্রী খুঁজে নেন বিভিন্ন জায়গা থেকে। তেমনই একটি ঘটনার কথা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি। নিজের জন্য কোটিপতি পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন মুম্বইয়ের এক তরুণী।

Advertisement

বছরে তরণীর নিজের আয় ৪ লক্ষের কাছাকাছি। কিন্তু তিনি যাঁকে স্বামী হিসেবে বেছে নেবেন, তাঁর আয় যেন কোটির অঙ্ক ছুঁয়ে ফেলে। এমনটাই আশা ছিল বছর ৩৭-এর ওই তরুণীর। সে কথা লেখা ছিল ‘পাত্র চাই’-এর বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনের ছবি নিজের ‘এক্স’ হ্যান্ডল (সাবেক টুইটার)-এ পোস্ট করেছেন এক সমাজমাধ্যম ব্যবহারকারী। মরাঠি ভাষায় সেখানে যা লেখা রয়েছে, বোঝার সুবিধার জন্য তা অনুবাদও করে দিয়েছেন তিনি।

সাধারণ কোনও চাকরি করে বছরে কোটি টাকা রোজগার করা মোটেই সহজ কাজ নয়। তাই পাত্র হিসেবে চ্যাটার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা চিকিৎসকের মতো পেশাকেই এ ক্ষেত্রে অগ্রাধিকার দেবেন বলে বিজ্ঞাপনে উল্লেখ করেছেন ওই তরুণী। শুধু তা-ই নয়, পাত্রীর সঙ্গে যোগাযোগ করার আগে নিশ্চিত করতে হবে, পাত্রের যেন নিজস্ব বাড়িও থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement