Love and Commitment

বিপদে পাশে থাকতে চান, ক্যানসার আক্রান্ত প্রাক্তন স্ত্রীকে দ্বিতীয় বার বিয়ে করলেন যুবক

যুবক যে দিন জানতে পারেন, তাঁর প্রাক্তন স্ত্রী দুরারোগ্য ‘প্লাস্টিক অ্যানিমিয়া’ বা রক্তের এক ধরনের ক্যানসারে আক্রান্ত, সে দিন থেকেই তাঁর পাশে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

Advertisement
সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৮
Symbolic image of Couple

বিচ্ছেদের পর, আবার প্রাক্তন স্ত্রীকেই বিয়ে! ছবি- প্রতীকী

ক্যানসারে আক্রান্ত প্রাক্তন স্ত্রীকে পুনরায় বিয়ে করলেন এক যুবক। ঘটনাটি চিনের সাংহাই প্রদেশের।

দাম্পত্যে মালিন্য এসেছিল কোনও এক সময়ে। যার জেরে দু’জনেই বেছে নিয়েছিলেন আলাদা পথ। বিচ্ছেদ হলেও প্রাক্তন স্ত্রীকে যে মন থেকে একেবারে মুছে ফেলতে পারেননি, তার প্রমাণ মিলল যুবকের এই অভাবনীয় সিদ্ধান্ত থেকেই।

Advertisement

অজ্ঞাতপরিচয় ওই যুবক যে দিন জানতে পেরেছেন যে, তাঁর প্রাক্তন স্ত্রী দুরারোগ্য ‘প্লাস্টিক অ্যানিমিয়া’ বা রক্তের এক ধরনের ক্যানসারে আক্রান্ত, সে দিন থেকেই তাঁর পাশে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। মানসিক ভাবে পাশে থাকলেও বিচ্ছেদের পর স্ত্রীর সব বিষয়ে স্বামী হিসাবে পরিচয় দেওয়ার অধিকার থাকে না। প্রয়োজন হয় আইনি পরিচয়ের। তাই ক্যানসারের চিকিৎসা শুরুর আগেই আবার বিয়ে করে ফেললেন কাগজেকলমে আলাদা করে দেওয়া সেই স্ত্রীকেই।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভালবাসার এই কাহিনি অনেকের মন ছুঁয়ে গিয়েছে। চিকিৎসার পরের পরিণতির কথা জেনেও প্রাক্তন স্ত্রীকে আবার বিয়ে করার সিদ্ধান্তে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন ওই যুবককে। তাঁদের দাম্পত্যের দীর্ঘ জীবন কামনা করে ভালবাসা উপচে দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement