Dance Video

প্রকাশ্য রাস্তায় ধেই ধেই করে নাচছেন ‘রাবণ’! রাজবেশেই সাবলীল নাচে মন জিতলেন সকলের

দেশ জুড়ে দশেরার রেশ কাটতে না কাটতেই জোর চর্চা ‘রাবণ’-কে নিয়ে। তবে এই রাবণ জনপ্রিয় হচ্ছেন অন্য কারণে, প্রকাশ্য রাস্তায় তুমুল নেচে।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:০৯
কেমন হল রাবণের নাচ?

কেমন হল রাবণের নাচ? ছবি: সংগৃহীত

দশেরা উৎসবে রাবণ পোড়ানো হয় দেশের বিভিন্ন প্রান্তে। ঠিক সেই রাবণ দহনের সময়ই ভাইরাল হল এক ‘মানুষ-রাবণ’-এর ভিডিয়ো। টুইটারে ঘুরপাক খাচ্ছে এমন একটি ভিডিয়ো যেখানে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে রাবণের বেশ ধরে তুমুল নাচতে।

Advertisement

টুইটারে ঝড় তোলা সেই ভিডিয়োতে, হরিয়ানার একটি সঙ্গীতের সঙ্গে নাচতে দেখা যায় ওই ব্যক্তিকে। রীতিমতো ঝলমলে পোশাকেই প্রকাশ্য দিবলোকে ‘৫২ গজ কা দামন’ গানের সঙ্গে নাচছিলেন তিনি। মাথায় ছিল মুকুট, গলায় ছিল হলুদ রঙের মালা। হলুদ রঙেরই একটি ধুতিও পরেছিলেন ওই ব্যক্তি। পায়ে অবশ্য ছিল আধুনিক কালো রঙের স্নিকার জুতো।

তাঁকে নাচতে দেখে পাশের দোকান থেকে বার হয়ে আসেন অন্য এক ব্যক্তি। তিনিও বেশ ঝলমলে পোশাকেই ছিলেন। হাতে একটি লাঠি নিয়ে নাচ শুরু করে দেন তিনিও। তবে ভিডিয়োটি ঠিক কোথাকার বা নৃত্যরত ব্যক্তি কে তা অবশ্য জানা যায়নি। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement